Bangla Serial

Jagaddhatri: পরপর বেঙ্গল টপার তবু সিরিয়াল ছেড়ে দিচ্ছে জগদ্ধাত্রী নায়িকা! খবর জানতেই মন খারাপ দর্শকদের

দিনে দিনে সিরিয়াল আর বিনোদন শব্দ দুটো একে অপরের সঙ্গে যুক্ত হয়ে পড়ছে। এখন বাঙালি দর্শকদের কাছে খবর, বিভিন্ন অনুষ্ঠানের পাশাপাশি সিরিয়াল একইভাবে গুরুত্বপূর্ণ হয়ে উঠেছে দৈনন্দিন জীবনে। এই মুহূর্তে বাংলার সিরিয়ালপ্রেমী দর্শকদের কাছে অত্যন্ত পছন্দের সিরিয়াল হয়ে উঠেছে জি বাংলার ‘জগদ্ধাত্রী’।

Jagadhatri TV Serial Online - Watch Tomorrow's Episode Before TV on ZEE5

শুরু থেকেই নিজের জন্য আলাদা দর্শক মহল তৈরি করতে পেরেছে জ্যাস সান্যাল। তার উপরে জনপ্রিয়তা এবং টিআরপি দুটোই সাফল্য এনে দিয়েছে। এরইমধ্যে পরপর তিন সপ্তাহ বেঙ্গল টপার হয়ে গেলো পুলিশ অফিসার জগ্গু। সহজেই আঁচ করা যায় বাংলার সিরিয়ালপ্রেমী দর্শকদের কাছে এই সিরিয়ালের জনপ্রিয়তা কতটা এখন।

জগদ্ধাত্রী-স্বয়ম্ভূর বিয়ের ট্র্যাক আসতেই টিআরপি হু হু করে বেড়ে গেছে। বিয়ের মরশুমে তাদের নতুন সংসার পাতার গল্প ব্যাপক হিট। কিন্তু এর মধ্যেই সিরিয়ালে বড় পরিবর্তন চলে এলো। এটা অবশ্যই একটা খারাপ খবর।

Watch & Enjoy All the Episodes of Jagadhatri TV Serial Online on ZEE5

রাতারাতি বদলে গেল সিরিয়ালের এক প্রধান অভিনেত্রী। তিনি হলেন মেহেন্দি। এতদিন এই জনপ্রিয় খলনায়িকার চরিত্রে অভিনয় করছিলেন জনপ্রিয় টেলি অভিনেত্রী সঞ্চারী দাস। অল্প সময়ের মধ্যেই বেশ জনপ্রিয় হয়ে উঠেছিলেন তিনি।

Watch Jagadhatri TV Serial 28th September 2022 Full Episode 31 Online on  ZEE5

ধারাবাহিকে বিগত কয়েকদিন ধরেই ধারাবাহিকে দেখা যাচ্ছিল না মেহেন্দি অভিনেত্রী সঞ্চারীকে। শারীরিক অসুস্থতার কারণেই সরে গিয়েছেন তিনি। তার মধ্যে এই চরিত্রে এলো নতুন মুখ। জানা যাচ্ছে এবার থেকে জগদ্ধাত্রীর এই সৎ বোনের চরিত্রে জায়গা নিতে চলেছেন অপর একজন জনপ্রিয় টেলি অভিনেত্রী ঋতুরাই আচার্য।

রাতারাতি বদলে গেল 'জগদ্ধাত্রী'র নায়িকার মুখ, নতুন নায়িকা হয়ে এলেন এই  জনপ্রিয় অভিনেত্রী

‘কড়ি খেলা’-সহ আরও একাধিক ধারাবাহিকে অভিনয় করে বাংলা টেলিভিশনে যথেষ্ট পরিচিত হয়ে উঠেছেন এই নায়িকা। এখন দেখার নতুন মেহেন্দির চরিত্রে দর্শকদের মনে কতখানি জায়গা নিজের জন্য তৈরি করে নিতে পারেন ঋতুরাই।
Ritu Rai Acharya Wiki, Biography, Age, Husband, Movies, Images - News Bugz

Nira