Connect with us

Bangla Serial

Mithai: গল্প এমন এগোতে চলেছে যে এবার মিঠাই থেকে বাদ পড়তে চলেছে সিড-মিঠাই নিজেরাই! গল্পে আসছে বিশাল টুইস্ট! জানলে চমকে উঠবে ভক্তরা

Published

on

জি বাংলার মিঠাই ধারাবাহিক শুরু থেকে আজ অবধি দর্শকদের খুব কাছের একটা ধারাবাহিক হয়ে উঠেছে। শুরু থেকেই দর্শকরা সিড আর মিঠাই জুটিকে যে পরিমাণ ভালোবাসা দিয়েছে খুব কম ছুটি তেমন ভালবাসা পেয়েছে এই পর্যন্ত। সেই কারণে ধারাবাহিক টিআরপির দিক দিয়ে মাঝে মাঝে খারাপ ফলাফল করলেও জনপ্রিয়তা নিরিখে খুব কম ধারাবাহিকই মিঠাই আর উচ্ছে বাবুর জুটিকে হারাতে পেরেছে।

Mithai মিঠাই Discussion - Ek Ajnabi Haseena Se Mulaqat Ho Gaye - Page 31 | Bengali Shows

তবে এবার সুযোগ বুঝে টিআরপি একেবারে তুঙ্গে উঠানোর জন্য ধারাবাহিক নির্মাতারা নতুন চমক আনতে চলেছে এই সিরিয়ালে। মিঠাইয়ের মোদক পরিবারে নতুন সদস্য আসতে চলেছে। দর্শকদের অত্যন্ত প্রিয় মিঠাই রানী।

Sid-Mithai: ভাড়া বাড়িতে আসতেই মিঠাইকে নতুন হলুদ দামী স্কুটি কিনে দিল উচ্ছে বাবু সঙ্গে সাদা শর্টস! 'বৌদি এখন ইসমার্ট সাজছে', পিহু'র ভক্তরা করছে ...

কিন্তু এটা সেই টুইস্ট নয়। এখনো আসল খবর বাকি রয়েছে। আগামী ১৪ ই নভেম্বর থেকে জি বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক মিঠাই সিরিয়াল এক নতুন সময়ে সম্প্রচারিত হতে চলেছে এটা দর্শকরা ইতিমধ্যেই জেনে গেছে। কিন্তু নতুন সময়ে এক নতুন গল্প নিয়ে আবারও নতুন করে শুরু হচ্ছে মিঠাই এটা কি আপনারা জানেন? নতুন গল্পটা কী?

মিঠাইয়ের নতুন প্রোমো এসে গিয়েছে। সেখানে দেখা যাচ্ছে মিঠাই রানী প্রেগন্যান্ট। সিড-মিঠাইয়ের কোলে এবার খুব তাড়াতাড়ি তাদের সন্তান আসতে চলেছে। কিন্তু এবার একটা খারাপ খবর এলো, যেখানে জানা গেছে সিরিয়াল থেকে অনেকগুলি চরিত্র বাদ পড়তে চলেছে। এমনকি এই লিস্টে নাকি নাম রয়েছে সিদ্ধার্থ-মিঠাইয়েরও!

মিঠাইয়ের গল্প থেকে বাদ পড়ছে দাদু, ঠাম্মি, সিদ্ধার্থের বাবা সমরেশ, সিদ্ধার্থ এবং মিঠাই নিজেও। যদি নায়ক-নায়িকাকেই বাদ দিয়ে দেওয়া হয় তাহলে গল্পের কী হবে? এখানেই রয়েছে আসল টুইস্ট। এবার গল্পে প্রবেশ করবে তাদের ছেলে। সেই ছেলেকে নিয়ে এগিয়ে যাবে গল্প যাকে নাকি অবিকল তার বাবা সিদ্ধার্থের মতই দেখতে।

 

View this post on Instagram

 

A post shared by SidHai | AdritRisha (@sidhaifcx)

সামনে ধারাবাহিককে দর্শকদের জন্য একটা বড় সরে চমক আসতে চলেছে। কোনও এক দুর্ঘটনায় নাকি মৃত্যু হবে মিঠাই আর উচ্ছে বাবুর। তারপরেই পাল্টে যাবে গল্পের ট্র্যাক। কিন্তু ফ্যানদের দাবি বিভিন্ন পেজ থেকে শোনা যাচ্ছে এগুলি আদৌ সত্যি কিনা তার বিশ্বাসযোগ্যতা নেই।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending