Bangla Serial

Mithai: “সিধাই জুটিকে কি সব্বার থেকে আলাদা রাখা যেত না? রূপকথার মতো একটা জুটি এরকম একটা সম্পর্কের মাঝে মিঠির মতো একটা থার্ড পারসন?” হতাশ দর্শক

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’। প্রায় তিন বছর ছুঁতে চলল এই ধারাবাহিক, এখনও টেলিভিশনের পর্দায় রমরমিয়ে চলছে এই সিরিয়াল। আর এই এতদিনের পথ চলার মাঝে একের পর এক নিত্যনতুন টুইস্ট এসেছে গল্পে। এই গল্পে প্রথম বড় টুইস্ট মিঠাইয়ের মৃত্যু। আর তারপর গল্পে শাক্য আর মিঠির এন্ট্রি গল্পকে এক নতুন রূপ দেয়।

মিঠাই-এর মৃত্যুর সাথে মিঠির আগমন গল্পকে এক নতুন মোড় দিয়েছিল। কিন্তু অনবরত মিঠাই-এর চাহিদার তাগিদে নির্মাতারা মিঠাইকে ধারাবাহিকে ফেরাতে একপ্রকার বাধ্য হয়েছে। বেশ কিছু মাস ধরে মিঠি আর মিঠাই-সিডের ছেলে শাক্যকে নিয়ে চলছিল এই ধারাবাহিক। এরপরই মিঠাই-এর ফিরে আসায় ঝড় ওঠে নেট দুনিয়ায়। ভক্তরা বেজায় খুশি হয়।

মিঠাই-সিডের জুটি দর্শকদের পছন্দের জুটি। এই জুটিকে তাই সর্বদা একসঙ্গে দেখতে চায় দর্শক। কিন্তু মিঠির এন্ট্রিতে একটু ভয় ঢুকেছিল অনেকের মনে। আমরা এও জানি, পরিস্থিতির চাপে পড়ে মিঠিকে বয়ে করতে বাধ্য হয় সিড। তাই মিথি আর মিঠাই দুজনেরই কি হতে চলেছে, সেটাই ভাবার বিষয় ছিল।

কিন্তু তারপর দেখা যায় মিঠি কাউকে কিছু না বলে মোদক পরিবার থেকে চলে যায়। আর মিঠাই-সিড-শাক্য-মিষ্টি সুখে সংসার শুরু করে। কিন্তু আবার এল তাদের জীবনে বিপদ। একদিকে শত্রুরা তাদের ক্ষতি করার চেষ্টায়। অন্যদিকে মিঠি আবার ফিরে এল সিডের জীবনে। আর তা দেখেই দর্শকরা ফের চিন্তায় পড়ল। কেউই চায় না এতদিন পর মিল হয়ে ফের মিঠির জন্য সিডি-মিঠাই আলাদা হোক।

এ নিয়ে বহু ভক্ত সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতে শুরু করেছে। দর্শকদের আগের সন্দেহই কি তবে সত্যি হতে চলেছে? মিঠি কি তবে ভিলেন রূপ ধারণ করবে? নাকি মিঠি, মিঠাই দুজনেই ভালোবেসে ফেলবে সিডকে? এবার সিড কি পদক্ষেপ নেবে? এসকল প্রশ্নের উত্তর পেতে হলে দেখতে হবে মিঠাই-এর পরবর্তী পর্ব।

Ratna Adhikary