Bangla Serial

Actor Indranil: এবার ‘কন্যাদান’এর ঋতব্রতার সঙ্গে নতুন পথ চলা শুরু আয় তবে সহচরী’র ‘টিপু’র! মুখ খুললেন অভিনেতা

নতুন ধারাবাহিকের মুখ্য চরিত্র হিসেবে ফিরছেন আয় তবে সহচরী’র ‘টিপু’ অর্থাৎ অভিনেতা ইন্দ্রনীল চট্টোপাধ্যায়। ‘ব্লুজ প্রোডাকশন’-এর হাত ধরেই কামব্যাক ইন্দ্রনীলের। জানা গিয়েছে, ধারাবাহিকের মুখ্য চরিত্রে থাকবেন আয় তবে সহচরী’র অভিনেতা ইন্দ্রনীল চট্টোপাধ্যায় এবং ‘কন্যাদান’ সিরিয়ালে অভিনেত্রী ঋতব্রতা দে।

স্টার জলসার ‘কে আপন কে পর’ ধারাবাহিকের হাত ধরেই অভিনয় জগতে এন্ট্রি হলেও অভিনেতা ইন্দ্রনীল চট্টোপাধ্যায় জনপ্রিয়তা পেয়েছেন আয় তবে সহচরী’র ‘টিপু’ চরিত্রে। আয় তবে সহচরী-তে বরফি আর টিপুর জুটি ব্যাপক হিট হয়। বরফি ওরফে অরুণিমা বহুদিন আগেই নতুন ধারাবাহিকে ফিরেছেন।

অন্য দিকে, ঋতব্রতাও এত দিন ‘বীথি’র চরিত্রে ‘কন্যাদান’ সিরিয়ালে অভিনয় করেছেন। কয়েক দিন আগেই ‘কন্যাদান’ শেষ হয়েছে। এক সাক্ষাৎকারে ইন্দ্রনীল বলেন, “হ্যাঁ, প্রথম বার ব্লু’জ-এর সঙ্গে কাজ করছি। স্নেহাশিসদা সম্পর্কে অনেক কথা শুনেছি। তাই অনেক দিন ধরে কাজ করার ইচ্ছা ছিল”।

তিনি আরও বলেন, “অবশেষে কাজটা হচ্ছে সেটা ভেবেই খুশি হচ্ছি। সিরিয়ালের গল্প সম্পর্কে আর ঋতব্রতার সঙ্গে কাজ প্রসঙ্গে এখনই কিছু বলতে পারছি না, যত ক্ষণ না একসঙ্গে কাজ শুরু হচ্ছে।”

যদিও এখনও পর্যন্ত ব্লু’জ-এর নতুন ধারাবাহিকের প্রোমোর শুটিং হয়নি। শুধু লুক টেস্টই হয়েছে। আগামী মাসের শেষে প্রোমো শুটিং হতে পারে বলে অনুমান করা যাচ্ছে। কালার্স বাংলার এই নতুন সিরিয়াল আশা রাখছে দর্শকদের ভালোই পছন্দের হবে।

Nira