Uchhebabu Kitkat: সিধাই ক্যাডবেরির পর উচ্ছেবাবু কিটক্যাট! মিঠাই ভক্তদের হাতে হাতে ঘুরছে এই সবুজ রঙা চকলেট, আপনি কিনবেন নাকি? – Tolly Tales
Connect with us

Bangla Serial

Uchhebabu Kitkat: সিধাই ক্যাডবেরির পর উচ্ছেবাবু কিটক্যাট! মিঠাই ভক্তদের হাতে হাতে ঘুরছে এই সবুজ রঙা চকলেট, আপনি কিনবেন নাকি?

Published

on

উচ্ছে বাবু সন্দেশ খেয়েছিলেন তো? মিঠাই ধারাবাহিকের মিঠাইয়ের আদরের বর উচ্ছে বাবুকে নিয়ে একের পর এক নতুন নতুন খাওয়া দাওয়ার পদ সামনে আসছে আর হু হু করে বাজারে বিকোচ্ছে। জি বাংলার মিঠাই রানী তার স্বামীকে যে নামে ডেকে থাকে সেই নাম এখন গ্রাম বাংলা পেরিয়ে শহরেও পৌঁছে গেছে।

তাইতো সবুজ রঙের উচ্ছে বাবু সন্দেশের পর একের পর এক নতুন নতুন খাবার বাজারে গরমাগরম বিক্রি হচ্ছে। মনোহরাতে এই মিষ্টি বানিয়ে সকলের মন জয় করে নিয়েছিল এবং প্রতিযোগিতায় জয়লাভ করেছিল মিঠাই রানী। সেই থেকে উচ্ছে বাবু সন্দেশ বাজারে বিক্রি হচ্ছে।

Feast On 250 Flavours Of Rosogolla! | WhatsHot Kolkata

তবে শুধুমাত্র সন্দেশ নয় বাজারে ছেয়ে গিয়েছিল মোমো, ফুচকা, এগরোল। আবার শুধু খাবারে আটকে থাকেনি, সবুজ রঙের ট্যাক্সিও ভাইরাল হয়ে গেছিল কলকাতার বুকে। সেটাও নাকি উচ্ছে বাবু ট্যাক্সি।

তবে এবার বাজার কাঁপাতে চলে এসেছে চকলেট যার নামের সঙ্গে রয়েছে উচ্ছে বাবুর নাম। কিটক্যাট এই জনপ্রিয় ব্র্যান্ড সর্বজনবিদিত। এবার এই সংস্থা আনলো উচ্ছে বাবু কিটক্যাট। অবাক হয়ে গেলেন তো?

আসলে অভিনেতা আদৃত রায় এখন যে পরিমাণে জনপ্রিয় হয়ে উঠেছেন তাতে তাঁকে নিয়ে অনুরাগীদের মধ্যে আলাদা উন্মাদনা সৃষ্টি হয়েছে। সর্বত্রই এখন শুধু সিডি বয়। আর এবার সিডি বয় বাজার কাঁপাতে নিয়ে এসেছে উচ্ছে বাবু কিটক্যাট। সবুজ রঙের চকলেট এবার ভাইরাল হয়ে গেছে সোশ্যাল মিডিয়ায়।

এবার উচ্ছে বাবু কিটক্যাট যে আলাদা একটা জনপ্রিয়তা তৈরি করবে এই বাঙালি অভিনেতার জন্য সেটা বলার অপেক্ষা রাখে না। এভাবেই তো বাড়ির ছেলে হয়ে উঠেছে উচ্ছে বাবু। আসলে নেস্টলে কোম্পানি কিটক্যাটের গ্রীন টি ভার্সন বার করেছে। সেটাকেই মিঠাই ভক্তরা ভালোবেসে উচ্ছেবাবু কিটক্যাট বলে ডাকছে।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending