Bangla Serial

মিঠাইয়ের জন্য তত্ত্বের পাহাড়! সোনার ব্রেসলেট, শাড়ি, জুতো, ব্যাগ! কেউ ঠাকুরের ফুল মাথায় ঠেকালেন সৌমীতৃষার

দেখতে দেখতে সেই দিনটা চলেই এল। আজ, ৩১শে মে বুধবার ‘মিঠাই’-এর লাস্ট দিনের শুটিং। বাংলা ধারাবাহিকের মধ্যে এক জনপ্রিয় ধারাবাহিক হল ‘মিঠাই’। ৩ বছরের কাছাকাছি হতে চলল এই ধারাবাহিকের বয়স। টিভিতে লাস্ট সম্প্রচার হবে ৪ই জুন। ২০২১ এর জানুয়ারি মাসে শুরু হয় এই ‘মিঠাই’। শেষের পথে এগোলেও টেলিভিশনের পর্দায় এখনও রমরমিয়ে চলছে এই সিরিয়াল। ইতিমধ্যে মিঠাই’এর মনোহরা সেট যদিও ভেঙে দেওয়া হয়েছে।

অন্য সেটেই চলছে শুটিং। ধারাবাহিকের মধ্যে দিয়ে প্রথমদিন থেকে গ্রামের মিষ্টি মেয়ে মিঠাই বাঙালির হৃদয়ে জায়গা করে নিয়েছে। মিঠাই-এর পর সৌমীতৃষাকে আবার ধারাবাহিকে কবে দেখা যাবে, তা নিয়ে প্রশ্ন ছিল অনেকেরই। তবে মিঠাই এবার ছোট পর্দা ছেড়ে বড় পর্দায় আসতে চলেছেন। দেবের বিপরীতে তাঁকে দেখা যাবে। তবে এই মিঠাই বেশে সৌমীকে মিস করবে সকলেই।

আর তাই মিষ্টি সৌমীর জন্য এল নানান রকমের গিফট ও বুক ভরা ভালোবাসা। কেউ দিলেন শাড়ি, কেউ সোনার ব্রেসলেট, কেউ ব্যাগ, আবার কেউ ঠাকুরের ফুল। বহুদিন ধরেই অসুস্থ ছিলেন সৌমী। ফ্লোরে শুটিং করতে আসতে পারেননি তিনি। ডাক্তারের পরামর্শ মতোন বিশ্রামে ছিলেন। ইচ্ছা ছিল, ‘মিঠাই’এর শেষ দিনের শুটিংটা করবেন। আর সেই মতোন লাস্ট দুদিন ফ্লোরে যান তিনি।

‘মিঠাই’এর অভিনব অভিনয় দক্ষতা মন কেড়েছে অসংখ ভক্তদের। এখন তিনি সকলের নিজের মানুষ হয়ে উঠেছেন। এদিন ভক্তদের সঙ্গে দেখা করে খুব খুশি সৌমী। সকলের সাথে খুব ভালোভাবে কথা বলেন তিনি। ভিড় উপচে পড়া সত্বেও বিরক্ত ছিল না তাঁর মুখে, বরং হাসিমুখে সকলের সাথে কথা বলেন। ভক্তদের থেকে এতো গিফট পেয়ে নিজেকে ধন্য মনে করেন তিনি।

উল্লেখ্য, মিঠাই যে নতুন ছবিতে আসছেন তার নাম ‘প্রধান’। দেবের বিপরীতে থাকছেন তিনি। একেবারে পারিবারিক ছবি এটি। দেব-সৌমীতৃষা ছাড়াও অত্যন্ত গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে পরাণ বন্দ্যোপাধ্যায়কে। অগাস্ট থেকেই শুরু হবে ‘প্রধান’-এর শুটিং। জানা যাচ্ছে, আগামী শিতেই মুক্তি পাবে ছবিটি। প্রথম ছবিতেই দেবের বিপরীতে, যা ভেবে মিঠাই একদিকে খুবই আনন্দ পাচ্ছে, আবার নার্ভাসও হচ্ছে।

Titli Bhattacharya