Connect with us

Bangla Serial

Nipa-Mithai: মিঠাইয়ের মতই কৃষ্ণভক্ত নীপারানী! জন্মাষ্টমীতে নিজের হাতেই ঐন্দ্রিলা অভিষেক করল গোপালকে, দেখে চমকে উঠল সকলে

Published

on

চলে গেছে জন্মাষ্টমী কিন্তু আজ মোদক পরিবারে ফিরে আসবে তাদের লাড্ডু গোপাল তাই আজকেই মনোহরাতে হবে জন্মাষ্টমী উৎসব হইহই করে। তবে ইতিমধ্যেই আমরা দেখেছি বিভিন্ন অভিনেতা অভিনেত্রীরা কিভাবে বাড়িতে জন্মাষ্টমী পালন করেছেন।

আমরা সকলেই জানি সৌমি বাস্তবিক জীবনেও ভীষণ ভীষণ কৃষ্ণ ভক্ত কিন্তু এটা কি জানতেন যে নীপা রানীও আসলে প্রচন্ড কৃষ্ণভক্ত? আসলে জন্মাষ্টমীর দিন তিনি বাড়িতেই পুজো করেছিলেন গোপালের আর মায়ের নির্দেশে খুব সুন্দর ভাবে শৃঙ্গার আর অভিষেক করেছিলেন। সেই ভিডিও এখন সোশ্যাল মিডিয়ার ভাইরাল।

আসলে কৃষ্ণ এমন একজন দেবতা যার ছোটবেলার রূপের দিকে তাকালেই আমাদের সকলের মন গলে যায়। সাধারণত বসে থাকা লাড্ডু গোপালকে আমরা সকলে পূজা করি তবে নীপার ক্ষেত্রে দেখা গেল বাঁশি নিয়ে দাঁড়িয়ে থাকা কৃষ্ণকে তিনি পুজো করছেন। মায়ের নির্দেশে তিনি বিভিন্ন রকমের দ্রব্য দিয়ে অভিষেক করছেন, তারপরে সুন্দর করে সাজালেন।

এই ভিডিও দেখে সকলেই খুব খুশি আর তারা বলছে রুদ্রদা তুমি কিন্তু একজন খুব ভালো বউ পেয়েছ। হতে পারে সে একটু বাচ্চামি করে কিন্তু মনের দিক থেকে ভালো।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending