Mithai: এবার ব্রেকআপ হয়ে গেল মিঠাইয়ের অন্যতম প্রধান নায়িকার! খবর শুনে বেজায় খুশি মিঠাই ভক্তরা,তবে সেই নায়িকার মন খারাপ – Tolly Tales
Connect with us

Bangla Serial

Mithai: এবার ব্রেকআপ হয়ে গেল মিঠাইয়ের অন্যতম প্রধান নায়িকার! খবর শুনে বেজায় খুশি মিঠাই ভক্তরা,তবে সেই নায়িকার মন খারাপ

Published

on

টলিপাড়ায় এখন লেগেছে ব্রেক-আপের ধুম। অনেক তারকার ব্রেকআপ হয়ে যাচ্ছে পরপর। অনেকেই মনে মনে চাইছেন যে মিঠাইয়ের দুজন সদস্যের ব্রেকাপ হয়ে গেলে খুব ভালো হয়। সেটা কারা আপনারা মিঠাইয়ের নিয়মিত দর্শকরা ভালো করে বুঝতে পারছেন। তাহলে আপনাদের একটা এই সংক্রান্ত খবর দেয়া যাক।

Ep - 391 | Mithai | Zee Bangla | Best Scene | Watch Full Episode on  Zee5-Link in Description - YouTube

মিঠাই পরিবারের অন্যতম প্রধান নায়িকার সত্যিকারের ব্রেকআপ হয়ে গেছে। আপনারা খুশিতে লাফিয়ে উঠলেন। তাহলে আপনাদেরকে বিস্তারিত বলা যাক। এই নায়িকা ধারাবাহিকে সত্যিই খুব গুরুত্বপূর্ণ। এনার জেলাসি মাঝে মাঝে চূড়ান্ত পর্যায়ে পৌঁছে যায়। বোনেদের সঙ্গে খুনসুটি করতে ইনি ভালোবাসেন। নিজের স্বামীকেও তিনি পাগলের মতই ভালোবাসেন। বাড়ির এই সদস্যকে পরিবারের সকলে খুব ভালোবাসেন এবং মোদক পরিবারের মেয়ে হিসেবে তার খুব গর্ব রয়েছে।

Mithai | Premiere Ep 474 Preview - May 03 2022 | Before ZEE Bangla | Bangla  TV Serial - YouTube

এনার এবার বাস্তব জীবনে ব্রেকআপ হয়েছে। বয়ফ্রেন্ডের সঙ্গে ঝামেলা হয়েছে এবং একে অপরের আর খোঁজ রাখছেন না। আপনারা নিশ্চয়ই ভাবছেন আমি দিদিয়ার কথা বলছি? আমি মোদক পরিবারের মেয়ের কথা বলেছি কিন্তু মিত্র পরিবারের বউয়ের কথা নয়।
ক্লাস টেন থেকেই শুরু! প্রকাশ্যে এল মিঠাইয়ের নিপা অভিনেত্রী ঐন্দ্রিলার  প্রেমকাহিনী Mithai Serial Nipa actress Oindrila Saha talks about her love  life

বাস্তব জীবনে নীপা অর্থাৎ ঐন্দ্রিলা সাহার ব্রেকআপ হয়ে গেছে।হ্যাঁ ঐন্দ্রিলা প্রেম সম্পর্কে আবদ্ধ ছিলেন এবং যার সঙ্গে সম্পর্ক ছিলেন তিনিও টলিউডের একজন মানুষ। ঐন্দ্রিলা ক্লাস ট্রেন থেকেই এনার সঙ্গে পরিচিত ছিলেন তবে সেই সময় তাদের মধ্যে অনুভূতি আসেনি পরবর্তীকালে তারা প্রেম সম্পর্কে আবদ্ধ হন।

ঐন্দ্রিলার প্রেমিক টলি পাড়ার মানুষ তবে তিনি ক্যামেরার পিছনে কাজ করেন। দেবীপক্ষ সিরিয়ালে কাজ করার সময় থেকেই তাদের মধ্যে ভালোবাসার শুরু। কিছুদিন আগেই তাদের সম্পর্কটা ভেঙ্গে যায় এবং ঐন্দ্রিলা জানিয়েছেন এখন তিনি খুশি খুশি সিঙ্গেল।

তাদের সমস্ত ছবি তিনি সোশ্যাল মিডিয়া থেকে মুছে দিয়েছেন এখন তিনি শুধু রুদ্রদা’র উপরই মন দিতে চান সিরিয়ালে।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending