Connect with us

Bangla Serial

Mithai-Nipa: সবে গুলি খেয়ে কোমা থেকে একটু সুস্থ হয়ে উঠে বাড়ি ফিরেছে মিঠাই কিন্তু এরমধ্যেই নিজের ফুলশয্যার দাবি করে বসল নীপা! ‘এই মেয়েটার ন্যাকামি কি কোনদিনও বন্ধ হবে না?’, বিরক্ত মিঠাই ভক্তরা

Published

on

জি বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হলো মিঠাই। মিঠাই বর্তমানে সুস্থ হয়ে বাড়ি ফিরে এসেছে কিন্তু ভীষণ রোগা হয়ে গেছে সেটা দেখে দর্শকদের একটু খারাপ লাগলো সে যে সুস্থভাবে বেঁচে বাড়ি ফিরে এসেছে তাই আনন্দের অনেকের কাছে। মিঠাইয়ের হেটার্সরা অনেক কিছু বলার চেষ্টা করেছিল কিন্তু সেসব’কে তুড়ি মেরে উড়িয়ে গত সপ্তাহে মিঠাই প্রথম হয়েছে টিআরপি রেটিংয়ে আর এই সপ্তাহে কী হয় তার জন্য অপেক্ষা করে আছেন সকলে।

ওমিকে ধরার জন্য পাগলের মতো চেষ্টা করছে রুদ্র এবং সিদ্ধার্থ কিন্তু এর মাঝখানে নীপার ন্যাকামি আর থামছে না। সকলেই মোটামুটি জানতো যে নীপা বিয়ের পরেও এই বাড়িতেই থাকবে কিন্তু সে ঠিক আছে তবে গতকাল নীপা এমন একটা কথা বলল যা শুনে মনোহরায় তাকে কেউ কিছু না বললেও দর্শকরা তার গুষ্টি উদ্ধার করে দিচ্ছে।

গতকাল রুদ্রদা’র জন্য চা করে এনে রুদ্রদা’জি চায়ে পি লিজিয়ে শুরু করেছিল। তারপরে পাশে বসে নিজের আর রুদ্রদা’র ফুলশয্যার জন্য আবদার করে বসে। এটা শুনে তাকে বাকিরা মজা ঠাট্টা করে বিভিন্ন কথা বলে এবং মিঠাই ও মজা পায় তবে দর্শকরা এটাকে খুব একটা ভালোভাবে নেননি।

May be an image of 3 people, beard and people standing

অনেকেই বলছেন যে নীপার তো বিয়ে হয়ে গেছে। বয়স তো ১৮ এর ওপরে। এখন কি বাড়ির কন্ডিশনটা সে বুঝতে পারছে না? নিজের বৌদি গুলি খেয়ে বাড়ি ফিরে এসেছে আর এখন নিজের ফুলশয্যার কথা মনে পড়ছে তার? এটা কি স্বার্থপরতা নয়? রেগে লাল মিঠাই ভক্তরা।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending