Connect with us

Bangla Serial

Mithai: মিঠাইতে জেল থেকে ছাড়া পেয়ে আবার ফিরে আসছে ওমি আগরওয়াল!তার সঙ্গেই হবে নীপার বিয়ে? মিঠাইতে গল্প যাচ্ছে ঘুরে, হতবাক নেটপাড়া

Published

on

মিঠাই পরিবারে এখন লেগেছে বিয়ের ধুম। কারণ হঠাৎ করে টিআরপি বাড়াতে গেলে সিরিয়ালের দুমদাম বিয়ে দেওয়াটাই দস্তুর।সদ্য বিয়ে হল সমরেশ আর অনুরাধা ম্যামের কিন্তু তাদেরকে এখন আর দেখানো হচ্ছে না এখন গোটা গল্প ঘুরে গেছে রুদ্রদা আর নীপার বিয়েতে। আজকে কিছুক্ষণ পরে বেরোবে টিআরপি সেখানে দেখা যাক মিঠাই কীরকম ফলাফল করে।

মিঠাই এখন নতুন শাশুড়ি পেয়েছে, সে ভেবেছিল সে খুশি হবে কিন্তু তার আগেই নিজের ননদের কীর্তিতে মাথায় হাত দেয়। রুদ্র দাকে বিয়ে করবে বলে বিরিয়ানি ছেড়ে অনশনে বসে যায় নীপা তাই বাধ্য হয়ে রুদ্রদা’কে নকল বাবা মা নিয়ে আসতে হয় কাকিমাকে বোঝাতে। কিন্তু পরে জানাজানি হয়ে যায় যে বাবা মা নকল তখন কাকিমা মানতে রাজি হয় না রুদ্র বলে যে সে নীপাকে খুব ভালোবাসে কিন্তু কাকিমা কিছুতেই অনাথ এবং পুলিশ অফিসারের সঙ্গে নিজের একমাত্র মেয়ের বিয়ে দিতে রাজি নয়। তিনি তোর্সার সঙ্গে মিলে ভালো ছেলে খুঁজবে বলে দাবি করেন কিন্তু নীপা কিছুতেই মানতে রাজি নয় এবার। সে মিঠাইয়ের ঘরে গিয়ে শুয়ে পড়ে এবং আত্মহত্যা করার কথা বলে।

রুদ্র বলে যে নীপা নিশ্চয়ই কোন ভালো ছেলে পাবে। কাকিমা যেটা বলেছেন সেটা তো ভুল কিছু বলেননি না। আর এখানে উঠে এসেছে নতুন সম্ভাবনার কথা। খুব সম্ভবত ধারাবাহিকে আবার ফিরতে চলেছে ওমি আগরওয়াল। আসলে বেশ কিছুদিন হয়ে গেল কোন শক্তপোক্ত ভিলেন দেখানো হচ্ছে না মিঠাইতে। ওমি আগারওয়াল কে মিস করছে সকলে।

Watch Mithai TV Serial 15th July 2021 Full Episode 184 Online on ZEE5

আর গতকাল ওমি আগারওয়াল অর্থাৎ জন ভট্টাচার্য একটা স্টোরি পোস্ট করেছেন নিজের instagram প্রোফাইলে সেখানে ভারত লক্ষ্মী স্টুডিও তিনি ছবি তুলেছেন এবং ক্যাপশনে লিখেছেন বলুন তো কে ফিরে আসছে? দেখতে থাকুন। এতেই সকলের শিওর যে ওমি আগারওয়াল ফিরে আসছে মিঠাইতে।


অনেকে আবার ভয় পাচ্ছে যে কাকিমা যদি ওমির সঙ্গে বিয়ে দিয়ে দেয় নীপার।কারণ ওমির বোনের সঙ্গে নিজের ছেলের বিয়ে হয়েছে তাই হয়তো রাগ করে নিজের মেয়ের সঙ্গে ওমির বিয়ে দিয়ে দেবে। এটা হলে সিদ্ধার্থ আর মিঠাইয়ের ওপর ওমির ঘুরিয়ে প্রতিশোধ নেওয়া হয়ে যাবে। এমনকি রুদ্রকেও যোগ্যও শাস্তি দেওয়া হবে ওমির পক্ষ থেকে।

 

View this post on Instagram

 

A post shared by Shaurja Batyacharyya (@john00240)

সব মিলিয়ে আবার আসছে বড়সড় ো। টিআরপি একদম হু হু করে বাড়বে আগামী কিছু সপ্তাহে একথা বোঝাই যাচ্ছে। তাই রোজ রাত আটটায় দেখতে থাকুন মিঠাই নতুন কিছু দেখার অপেক্ষায়।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending