Mithai: রুদ্র-নীপার বিয়েতে মিঠাইকে গুলি করে মেরে দিল ওমি আগারওয়াল! মিঠাইয়ের মৃত্যু দৃশ্যের ভাইরাল প্রোমো দেখে হাহাকার দর্শকদের, টিআরপি কমছে বলেই কি শেষের পথে মিঠাই? – Tolly Tales
Connect with us

Bangla Serial

Mithai: রুদ্র-নীপার বিয়েতে মিঠাইকে গুলি করে মেরে দিল ওমি আগারওয়াল! মিঠাইয়ের মৃত্যু দৃশ্যের ভাইরাল প্রোমো দেখে হাহাকার দর্শকদের, টিআরপি কমছে বলেই কি শেষের পথে মিঠাই?

Published

on

আজ সকালবেলা মিঠাই ভক্তদের মন একটু হলেও ভালো হয়েছিল তার কারণ মিঠাই পঞ্চম স্থান থেকে উঠে এসেছে চতুর্থ স্থানে আর এর মধ্যে দেওয়া হল নতুন প্রোমো। যা দেখে অঝোর ধারায় চোখ দিয়ে জল ঝরছে, মিঠাই ভক্তদের। আর মনে হচ্ছে মিঠাই কে পর্দায় দেখা যাবে না।

কী এমন দেখানো হয়েছে এই প্রোমোতে যা দেখে কান্নাকাটি জুড়ে দিয়েছেন দর্শকরা?এত বড় টুইস্ট মানতে পারছেন না কেউই তবে এই কথা ঠিক এই দৃশ্য যখন দেখানো হবে তখন সিরিয়ালের টিআরপি থাকবে তুঙ্গে। রাখী ম্যাম খুব ভেবেচিন্তেই প্লট সাজিয়েছেন। এপ্রিল মাসে আমরা দেখেছিলাম সিদ্ধার্থ এক্সিডেন্ট করেছিল এবং মিঠাইকে আমরা স্বামীহারা হতে দেখেছিলাম সাময়িক কিন্তু এবার সিদ্ধার্থ ভাবে বউহারা। তাও বোধহয় চিরকালীন।

নতুন প্রোমোতে আমরা দেখতে পাচ্ছি, রুদ্রদা আর নিপার বিয়ে টা ঠিক হবে। আয়োজন করবে সেই হল্লা পার্টি তবে এখানে দাদাই সমরেশ অনুরাধা সকলেই সাহায্য করবে।তবে আজ সকালে আমরা আপনাদেরকে জানিয়েছে যে ওমি আগারওয়াল আবার ফিরে আসছে তার কারণ জন ভট্টাচার্য ভারত লক্ষ্মী স্টুডিওতে এসে শুটিং শুরু করে দিয়েছেন‌। অনেকেই ভেবেছিলেন হয়তো ওমির সঙ্গে নীপার বিয়ে হবে। কিন্তু প্রোমোতে দেখা গেল অন্য ঘটনা।

সিদ্ধার্থকে গুলি মারতে যাবে ওমি আর তখন সামনে চলে আসবে মিঠাই আর গুলিটা লাগবে তার শরীরে। পড়ে যাবে মিঠাই রানী। সব মিলিয়ে এই প্রোমো টিভিতে দেখে এখন মাথা কাজ করা বন্ধ করে দিয়েছে মিঠাই ভক্তদের। বুঝতে পারছেন না যে মিঠাই কি আদৌ বেঁচে থাকবে নাকি মারা যাবে?


সিদ্ধার্থ এবার ওমিকে কী করবে?অনেকে বলছেন যে টিআরপি কমে যাচ্ছে বলে রাখি ম্যাম বোধহয় আর সিরিয়াল বাড়াতে চাইছেন না সেজন্যই সিরিয়াল হয়তো শেষ হয়ে যাবে আর নতুন ধারাবাহিক আনবে জি কর্তৃপক্ষ।কারণ রুদ্র নীপার বিয়ে হয়ে যাওয়ার পর আর কোন ইন্টারেস্টিং গল্প দেখানোর মত কিছু তো নেই মিঠাই তে।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending