Bangla Serial

Mithai: আপনিও কী মিঠাইয়ের ফ্যান? রয়েছে সৌমিতৃষাকে দেখার সুবর্ণ সুযোগ! অভিনেত্রীর জন্মদিন উপলক্ষে খুলে গেছে স্টুডিওর গেট

বর্তমানে বাংলা টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে অন্যতম হলেন অভিনেত্রী সৌমীতৃষা কুন্ডু! একটা সময় টেলিভিশনের পর্দায় তাঁকে হারানো কার্যত দুঃসাধ্য হয়ে উঠেছিল! তবে এখন নতুন ধারাবাহিকের আগমনে এখন বেশ অনেকটাই কোণঠাসা মিঠাই! যদিও ভক্তদের মধ্যে আজ‌ও তাঁকে নিয়ে জনপ্রিয়তা তুঙ্গে! একটা সময় টিআরপির কুইন বলা হত তাঁকে! টিআরপি তালিকায় প্রথম স্থান থেকে তাঁকে টলানো ছিল দুঃসাধ্য! তবে এখন তাঁর সাম্রাজ্যে ভাঙন ধরেছছ! একাধিক নতুন সিরিয়ালের আগমনে বেশ খানিকটা পিছু হটেছে মিঠাইরানি! ধারাবাহিকের গল্প খুব একটা মনঃপুত হচ্ছে না দর্শকদের! তবে এত কিছু সত্ত্বেও কমেনি তাঁর ভক্ত সংখ্যা!

আজ‌ও দর্শকদের অত্যন্ত কাছের এবং প্রিয় পাত্রী তিনি! নিজের দুষ্টু মিষ্টি অভিনয় দিয়ে দর্শকদের মন তিনি জিতে নিয়েছেন বহু আগেই। আকাশছোঁয়া সাফল্যের পরেও পা মাটিতে রাখতেই বেশি ভালোবাসেন সৌমীতৃষা! নিজের ভক্তদের ভিড়ে অনায়াসে মিশে যান তিনি! আর আন্তরিকতা, বিনয়ী ব্যবহারে মুগ্ধ হন ভক্তরা!

mithai 6

আগামী ২৪শে ফেব্রুয়ারি জন্মদিন সৌমীতৃষা! আর তাঁর জন্মদিন উপলক্ষে ভক্তদের কাছে রয়েছে তাঁর সঙ্গে দেখা করার সুবর্ণ সুযোগ! অভিনেত্রীর সঙ্গে দেখা করার জন্য ইতিমধ্যেই খুলে দেওয়া হয়েছে স্টুডিওর দরজা! আর সেখানে এখন ভক্তদের ভিড়! মিঠাই ভক্তরা মিঠাইয়ের জন্মদিন উপলক্ষে বিভিন্ন ধরনের উপহার নিয়ে পৌঁছে যান ভক্তরা স্টুডিওতে। একবার অভিনেত্রীকে সামনে থেকে দেখার জন্য অপেক্ষা করে থাকেন তাঁরা। আর তাঁদের সেই স্বপ্নপূরণের ব্যবস্থাই করেছেন অভিনেত্রী!

mithai1

সোশ্যাল মিডিয়ায় এক ভক্ত লেখেন, গতকাল থেকে কীভাবে মনের কথা লিখব বুঝতে পারছি না! ছোট বোনের মতো ভালোবাসি, বিগত দু’বছর ধরে পরিবারের এক সদস্যের মতোই তাঁর কেরিয়ার, সুস্থতা, পড়াশোনা নিয়ে ভাবি! সেই মানুষটার জন্মদিন কি কখনো বিফলে দেওয়া যায়? তিনি লিখেছেন, যাঁর জন্মদিন তাঁকে সামনে থেকে দেখতে পাবো ভাবিনি তাও যখন সেই সুযোগ পেলাম তখন তাঁর চোখের দিকে তাকিয়ে বাক্যহারা হলাম! যেন মাটির প্রতিমা, কত কিছুই বলার ছিল কিন্তু বলা হলো না। তুমি অনেক উন্নতি করো! আমাদের সবার আশীর্বাদ আর ভালোবাসা সারা জীবন তোমার সঙ্গে থাকবে!

Ratna Adhikary