Bangla Serial

Khelna Bari: লিপ নিলো ‘খেলনা বাড়ি’র গল্প! সিরিয়াল থেকে এবার বিদায় নিলো প্রধান চরিত্র

জি বাংলার এক জনপ্রিয় ধারাবাহিক ‘খেলনা বাড়ি’। বর্তমানে এই মেগা বেশ প্রিয় হয়ে উঠেছে দর্শকদের কাছে। উক্ত ধারাবাহিকে নায়িকা মিতুলের চরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় টেলি অভিনেত্রী আরাত্রিকা মাইতি। তাঁর বিপরীতে নায়ক হলেন ইন্দ্র, যিনি ‘কে আপন কে পর’ খ্যাত অভিনেতা বিশ্বজিৎ ঘোষ। নায়িকা মিতুলের চরিত্রটি বেশ প্রিয় দর্শকদের।

এবার ‘খেলনা বাড়ি’ একলাফে এগোলো বেশ কয়েক বছর, আর তারমধ্যেই বিদায় নিয়েছে ধারাবাহিকের এক অন্যতম সদস্য শুরু থেকেই মিতুলের অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়ানোর স্বভাব মুগ্ধ করেছে দর্শক। পর্দার দাপুটে নায়িকা মিতুল মুখের ওপর সর্বদা সত্যি কথা বলতে ভালোবাসে। আর এইভাবেই অল্পদিনেই পর্দার প্রতিবাদী মিতুল দর্শকদের কাছে খুবই প্রিয় উঠেছে। তবে এখনকার দিনে ধারাবাহিকের মূল উদ্দেশ্য হল ব্যবসা। তাই দিনের শেষে সব সিরিয়ালের শেষ কথা বলে টি আর পি।

টি আর পি-তে পিছিয়ে গেলেই সেই ধারাবাহিক বন্ধের খাতায় নাম লেখাচ্ছে। আর সেই টিআরপি বাড়াতেই এই ধারাবাহিকে গল্পে এনেছে নানান আজগুবি ঘটনা। কখনো মিতুলকে কালির রূপ দিয়েছে আবার কখনো ইন্দ্রকে শিবের। আর এরদরুন বহুবার মিতুল-ইন্দ্র ট্রোলের মুখে পড়েছে। যদিও এই জুটিও বেশ জনপ্রিয় সোশ্যাল মিডিয়ায়।

বর্তমানে মিতুল গর্ভবতী। পরিবারে এসেছে খুশির ছোঁয়া। তবে এই খুশি বেশিদিনের নয়। ‘খেলনা বাড়ি’ এগোবে এক লাফে বেশ কয়েকটি বছর। সম্প্রতি একটি প্রোমোতে দেখা গিয়েছে, মিতুলের ছেলে হয়েছে। আর সেই ছেলেকে হাসপাতাল থেকে চুরি করে অন্তরা। এরপরই ধারবাহিক লাফিয়ে এগোলো বেশকিছু বছর। গুগলি আর মিতুলের ছেলে বড়ো হয়ে গিয়েছে।

samir biswas

আর মেয়ে গুগলির রোলে অভিনয় করছেন লালকুঠি সিরিয়ালের ‘জিনি’ আর মিতুলের ছেলের রোলে অভিনয় করছেন রাখি বন্ধন সিরিয়ালের ছোটো ‘বন্ধন’। যা জেনে বেশ উৎসুক দর্শকরা। এ নিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্টও শুরু হয়ে গিয়েছে। মিতুলের সঙ্গে তার ছেলের দেখা হলেও মিতুল ছেলেকে চিনতে পারবে না। পাশাপাশি জানা গেল, এরমাঝেই মারা গিয়েছে মিতুলের পরিবারের এক অন্যতম সদস্য, দেবকুমার। যার চরিত্রে অভিনয় করছেন সমীর বিশ্বাস।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।