Bangla Serial

Soumitrisha Kundoo: মিঠাই নয়, এ তো সাক্ষাৎ ছোট্ট ‘বার্বি ডল’! শাড়ি-ব্লাউজ ছেড়ে পরেছে লম্বা গাউন! একেবারে মায়াবী পরী লাগছে, মুগ্ধ দর্শক

বাংলা টেলিভিশনের জনপ্রিয় ধারাবাহিক এখন ‘মিঠাই’। দর্শকদের বিচারে বেঙ্গল টপার তকমা পেয়েছে ধারাবাহিক ‘মিঠাই’। ধারাবাহিকের প্রথম থেকেই মিঠাই ও উচ্ছেবাবুর দুষ্টু-মিষ্টি সম্পর্ক মন কেড়েছিল সকল দর্শকদের। পাশাপাশি মিঠাই-এর মিষ্টি মিষ্টি কথার প্রেমে পড়েছে অনেক অনুরাগীরাই।

উল্লেখ্য, এই মিঠাই-এর চরিত্রে অভিনয় করছেন সৌমিতৃষা কুন্ডু। মিঠাই এর মৃত্যুর পর প্লট ঘুরতেই দর্শকদের মন ভেঙে যায়। আর তারপরই ধারাবাহিকে এন্ট্রি নেয় মিঠি। মিঠাইয়ের মতো দেখতে হলেও আবভাব থেকে শুরু করে চালচলন সবকিছুই তার আলাদা মিঠির। অনেক অনুরাগীরা এই মিঠিকে পছন্দ করেন আবার অনেকেই পুরোনো সেই সাজে মিঠাইকেই ফিরে পেতে চান।

পরিবারের সঙ্গে বারাসাতে থাকতেন সৌমিতৃষা। সেখানেই বারাসাত গার্লস হয় স্কুলে পড়াশোনা করেছেন তিনি। একাদশ এবং দ্বাদশ শ্রেণীতে অভিনেত্রী কলা বিভাগে পড়েছেন। এরপর ইংরেজিতে স্নাতক করতে কলকাতার সেন্ট পলস কলেজে ভর্তি হলেও কাজের চাপে সাময়িক ভাবে কলেজ ছাড়তে হয় তাঁকে।

শোনা যাচ্ছে, আপাতত ওপেন ইউনিভার্সিটি থেকে ইংরেজিতে স্নাতক করছেন তিনি। গত বছর ব্যস্ততার কারণে চূড়ান্ত বছরের পরীক্ষা দিতে পারেননি। তবে এবার তিনি পরীক্ষার প্রস্তুতি নিচ্ছেন। এই মিঠাই সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় থাকেন। নিজের নিত্যদিনের কিছু কিছু জিনিস শেয়ারও করেন তিনি। সাথে রিলিস বানাতেও বেশ পারদর্শী তিনি।

এবার ইনস্ট্রাগ্রামে এল তাঁর এক নিউ লুক। তবে এটা কোনও ব্র্যান্ডের শ্যুট কিনা তা যদিও জানা যায়নি। তবে একটি সাদা রঙের গর্জেস ড্রেসে বার্বি ডল-এর মতো দেখতে লাগছে অভিনেত্রীকে। যেন কোনও পরী এসে উপস্থিত হয়েছে। তাঁর এই মিষ্টি, গর্জেস লুক অনুরাগীদের যে কতটা মন জয় করবে, তা না বললেও স্পষ্ট।

Nira