Bangla Serial

Neem Phuler Modhu: স্না’নই যখন করবে তখন এতো টাকা খরচ করে গাদা গাদা মেকআপ করার কী দরকার বোকা মেয়ে? ‘পর্ণা’র ছবি ভাইরাল হতেই শুরু চরম Troll

বর্তমানে জনপ্রিয় ধারাবাহিকগুলোর মধ্যে অন্যতম ধারাবাহিক হল ‘নিম ফুলের মধু’। সদ্য শুরু হওয়া ‘নিম ফুলের মধু’ কিছুদিনের মধ্যেই জনপ্রিয় হয়ে উঠেছে। পাশাপাশি শুরু হতে না হতেই সোশ্যাল মিডিয়ায় ট্রোলের শিকারও হয়েছে এই নতুন ধারাবাহিক। ধারাবাহিকের নায়িকা পল্লবী শর্মা (পর্ণা), বাবা-মা’র আদুরে মেয়ে পর্ণা।

নিম ফুলের মধু’র অভিনেত্রী হিসেবে বরাবরই চর্চায় থাকেন পল্লবী শর্মা। সোশ্যাল মিডিয়ায় তাঁকে নিয়ে ট্রোলও কিছু কম হয় না। ‘কে আপন কে পর’ থেকে শুরু করে ‘নিম ফুলের মধু’ ট্রোল একই প্রকার চলছে। যদিও অল্পদিনেই বেশ জনপ্রিয় হয়ে উঠেছে উক্ত ধারাবাহিক। বিশেষ করে নায়িকা পর্ণার চরিত্র বেশ প্রিয় দর্শকদের।

অন্যায়ের সঙ্গে আপোস না করেও পর্ণা কিভাবে পুরোনো ধারণার সঙ্গে নতুনের মেলবন্ধন ঘটাচ্ছে, তাই এখানে দেখার। তার সাহসিকতার বহুবার প্রমান পেয়েছি আমরা। তাঁকে নিয়ে করা সকল ট্রোল তিনি পজেটিভ ভাবেই গ্রহণ করে এসেছেন। এবার আরও এক ট্রোলের শিকার হলেন তিনি। বাথটবে মেকআপ করে একটি ছবি পর্ণার ভাইরাল হয়েছে।

যা দেখে কিছু দর্শক ট্রোল শুরু করেছেন। কারোর মতে, যদি স্না’ন করতেই তিনি যান তাহলে এতো মেকআপ করার কি দরকার। তাঁর বাথরুমে স্না’ন করতে যাওয়ার জন্য মেকআপ দেখে কেউ আন্দাজ করতে পারছেন না, যে তিনি তাহলে সাধারণভাবে কতটা মেকআপ করেন। আর তা নিয়ে শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায় ট্রোল।

Pallavi cleanup

যদিও এটি কেবলই একটি ফটোশ্যুট। আর তাঁর ভাইরাল হওয়া এই ছবি দেখে যেমন অনেকে ট্রোল করেছেন। ঠিক তেমন অনেকে প্রশংসাও করেছেন। অনেকের দাবি, তিনি মেকআপ অপচয় করছেন। উল্লেখ্য, বর্তমানে ধারাবাহিকে পর্ণা তার কাকাকে বাঁচাতে লখনউ গিয়েছে। সাথে রয়েছে যদিও তার স্বামী সৃজন। উক্ত পর্ব দেখে অনেক দর্শক নেগেটিভ কমেন্ট দিতে শুরু করেছে। অনেকে পর্ণার এরূপ পদক্ষেপকে খারাপ চোখেও দেখেছে।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।