Bangla Serial

Neem Fuler Modhu: ‘নিম ফুলের মধু’র পর্ণা-সৃজন স্বামী-স্ত্রীর চরিত্র ছেড়ে বেছে নিল পিসি-ভাইপোর চরিত্র! ঠকবাজদের ধরতে গিয়ে নিজেরাই পা পিছলে পড়বে গাড্ডায়? আসছে জমজমাটি পর্ব 

সম্প্রতি শুরু হওয়া জি বাংলার এক অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘নিম ফুলের মধু’। শুরু থেকেই ধারাবাহিকের মূল চরিত্র পর্না দর্শকদের নজর কেড়েছে। তার চিন্তাধারা ও সকলকিছু সালানোর দক্ষতা বেশ প্রিয় হয়ে উঠেছে সকলের কাছে। পাশাপাশি ধারাবাহিকের মূল চরিত্র পর্না এবং সৃজন তাদের অভিনয় দক্ষতা দিয়ে মন জিতে নিয়েছে সবার।

ধারাবাহিকে নায়ক-নায়িকা দুজনেই ভিন্ন ধারণার মানুষ। তাদের চিন্তাধারাও অন্যরকম। এরপরও তারা কিকরে একসাথে সংসার করছে, তাই শেখার। একদিকে যেমন পরিবারে নিয়ম-শৃঙ্খলা মেনে চলছে পর্ণা, অন্যদিকে অন্যায় দেখলেও প্রতিবাদ করতে পিছপা হয়না সে। আর তাই নিম ফুলের মধু এখন হিটের তালিকায়।

পর্ণার শ্বশুর বাড়ি এমন যেখানে কোন মেয়ে কোনদিন চাকরি করার কথা ভাবতেই পারত না, সেই অনুমতিও আদায় করে ছেড়েছে পর্না। অন্যদিকে দজ্জাল শাশুড়ির অন্যায় আবদারকেও যেভাবে নিজের বুদ্ধি দিয়ে প্রতিবাদ করছে তা বলা বাহুল্য। ধারাবাহিকে দজ্জাল শাশুড়ি রূপেতবে কৃষ্ণার চরিত্রটি খুব ভালো ফুটে উঠেছে, আর তার দরুন দর্শকরা নিত্যদিন তাকে গালমন্দ করেন।

অন্যদিকে সৃজন মা ও বৌ-এর মাঝে পড়ে গিয়েছে। মাঝে মাঝে সে মা-এর অন্যায় আব্দারের সাথেও থাকে আবার পড়ে দেখা যায়, শেষ পর্যন্ত পর্নার পাশে থাকে সে। আমরা যারা ধারাবাহিক দেখি, তারা জানি, সম্প্রতি নতুন এক মিশন শুরু করেছে পর্না। যেখানে সৃজনকে পাশে পেয়েছে সে। একনামি ক্রিকেট ক্লাব দেওর চয়নকে খেলতে সুযোগ করে দেবে বলে ৫০০০০ টাকা হাত দিয়েছে তার থেকে। কিন্তু এই বলে তারা লোক ঠকায়। চয়নের বাবা যখন জানতে পারে, তার মা তার বাক্স থেকে টাকা এনে ছেলেকে দিয়েছে জেঠিমাকে ধরে মারতে যায় সৃজনের জেঠু। আর তখন পর্ণা তাতে বাঁধা দেয়।

সাথে পর্না কথা দেয় তিন দিনের মধ্যে টাকা ফেরত দেবে। তারপরে নিজের বুদ্ধি দিয়ে ছদ্মবেশে ওই ক্লাবে হাজির হয়। স্বামী-স্ত্রীর বদলে পিসি-ভাইপো সেজে গিয়েছে অসাধারণ নাটক করে তারা। দর্শকরাও বেশ মজা পেয়েছেন তাদের অভিনয় দেখে। এখন দেখার আগামী পর্বে কি ঘটতে চলেছে? কিভাবে পর্ণা এই মিশনে সফল হবে?

Ratna Adhikary