Bangla Serial

Neen Fuler Modhu: বাথরুমে সৃজন-পর্ণার প্রেম জমে গিয়ে কন্ট্রোল ক্ষমতা হারিয়ে ফেলেছে সৃজন! বাবুউউর মাকে নালিশ করলো পর্ণা! বাবুউউর নির্লজ্জপনা দেখে খেপে বোমা কৃষ্ণা

আদ্যিকালের চিন্তাধারা নিয়ে চালিত পরিবারে নতুন বৌদের কি কি ফেস করতে হয়? তার শ্রেষ্ট উদাহরণ ‘নিম ফুলের মধু’। সদ্য শুরু হয়েছে এই ধারাবাহিক। প্রথম থেকে বহুবার ট্রোলের শিকারও হয়েছে ধারাবাহিকের নায়ক-নায়িকা। তবে ট্রলার পাশাপাশি পর্ণার অভিনয় বেশ পছন্দ দর্শকদের। উক্ত ধারাবাহিকের নায়িকা পল্লবী শর্মা (পর্ণা), বাবা-মা’র আদুরে মেয়ে। বিয়ের পর শ্বশুরবাড়িতে যৌথ পরিবারে গিয়ে প্রতিদিন নতুন লড়াইয়ের মুখোমুখি হচ্ছে পর্ণা। আর তার মাঝেই সকল বাঁধা সামলে শাশুড়ি সহ গোটা শ্বশুরবাড়িকে আপন করে নিচ্ছে পর্ণা।

‘নিম ফুলের মধু’ তে পর্ণার শাশুড়ি পর্ণাকে পছন্দ করে না। সে চায় যাতে তার ছেলে সৃজনও তাকে অপছন্দ করে। আর তাই ছেলের কাছে পর্ণাকে সর্বদা ভুল প্রমাণিত করে। আর ছেলেও মায়ের উপর অন্ধবিশ্বাস করে। এতদিন ছেলেকে নিজের আঁচলের তলায় রেখেছিল কিন্তু পর্ণা আসার পর ধীরে ধীরে পর্ণা সৃজনকে নিজের দলে টেনে নেওয়ার চেষ্টা করছে। আর তার জেরেই মাঝে মাঝে সৃজন মায়ের ভুলের প্রোটেস্ট করতে পর্ণার সাধ দিচ্ছে। আর তাতেই গা জ্বলছে শ্বাশুড়ির।

শুধু শাশুড়ি নয় শ্বশুরবাড়িতে রয়েছে তিন্নিও, যে সৃজনকে পছন্দ করে। সৃজনের সঙ্গে পর্ণার বিয়ের আগে তিন্নির সাথে বিয়ে হওয়ার কথা ছিল। কিন্তু হঠাৎ পর্ণার সঙ্গে বিবাহ হতে চাপে পরে তিন্নি। এবং নানান সুযোগে তিন্নি সৃজনের কাছে ভালো হতে চায়। যদিও সবটাই মজার চলেই হয়। ঠিক সেরম এবার তিন্নিকে শায়েস্তা করতে পর্ণা সতিনকাটা ব্রত করল। যা দেখে অবাক গোটা শ্বশুরবাড়ির লোক।

বিয়ের এতদিন পর পর্ণা-সৃজন একে-অপরকে চিনতে পেরেছে কিছুটা, ভালোবেসেছে। এবার তাদের মাঝে আসছে পর্ণার শাশুড়ি অর্থাৎ সৃজনের মা। নিজের ছেলেকে স্ত্রী-এর থেকে দূরে রাখতে তাদের মাঝে হঠাৎ হঠাৎই উদয় হচ্ছে। তার কথায় ছেলে শুধু আমার। আর তাই সৃজনকে পর্ণার কাছে আসতে দেখে বলে, “আমার বাবুটা তো আগে এতো নির্লজ্জ ছিল না, কোনো মেয়ের দিকে তাকাতো না পর্যন্ত”।

যা দেখে ফের ট্রোল শুরু সোশ্যাল মিডিয়ায়। এখজন তার পোস্টে লেখে, “পর্ণা কী বলে গেলো মৌমিতা,আমার বাবুর নাকি সংযম নেই,,, আমার বাবুটা তো আগে এতো নির্লজ্জ ছিল না,,, কোনো মেয়ের দিকে তাকাতো না পর্যন্ত। #বাবুর_মা,,, এই মহিলা ভেবেছিল কি? ওর বাবু বিয়ের পর বউ এর সাথে রান্নাবাটি খেলবে?? বিয়ের আগে কারোর দিকে তাকাতো না বলে বিয়ের পরেও তাকাবে না”।

TollyTales Entertainment Desk