Jagadhatri:উড়ন্ত সিঁদুর গায়ে হলুদ মালা এখন অতীত, সামনে বরকে দাঁড় করিয়ে নিজে নিজেই সিঁদুর পরে নেওয়াই হল ট্রেন্ড! টেন্ট থেকে ব্লুজ, চলছে সব একই ধাঁচে – Tolly Tales
Connect with us

Bangla Serial

Jagadhatri:উড়ন্ত সিঁদুর গায়ে হলুদ মালা এখন অতীত, সামনে বরকে দাঁড় করিয়ে নিজে নিজেই সিঁদুর পরে নেওয়াই হল ট্রেন্ড! টেন্ট থেকে ব্লুজ, চলছে সব একই ধাঁচে

Published

on

আজকাল বাংলা বিনোদনের জগতে বাংলা সিরিয়াল এতটাই জনপ্রিয় হয়ে উঠেছে যে দর্শকদের চাহিদার সঙ্গে পেরে উঠতে একের পর এক নতুন নতুন গল্প নিয়ে ধারাবাহিকগুলি উপস্থিত হচ্ছে বাংলা টেলিভিশনের পর্দায়। গল্পগুলি একটার থেকে অপরটা আলাদা যেন এ বলে আমায় দেখ ও বলে আমায়। আর এভাবেই তৈরি হচ্ছে প্রতিযোগিতার বাজার। এই মুহূর্তে বাংলা টেলিভিশনের দুনিয়ায় বাংলা সিরিয়ালের জেকি পরিমান প্রতিযোগিতা সেটা দর্শকরাও হয়তো কিছুটা আন্দাজ করতে পারেন সিরিয়ালের সংখ্যা দেখে।

হ্যাঁ, স্টার জলসা থেকে জি বাংলা কালার্স বাংলা সান বাংলা ইত্যাদি বিভিন্ন চ্যানেলগুলিতে একের পর এক নতুন নতুন সিরিয়াল আসছে বিগত কয়েক মাস ধরে। গল্পগুলি নতুন নতুন এবং তার সঙ্গে প্রচুর নতুন মুখ পেয়েছে বাংলা টেলিভিশন নায়ক এবং নায়িকার রূপে। অভিনয় নিয়ে দর্শকদের বলার কিছু নেই। তবে এ যাবত বাংলা সিরিয়ালে শুধু গল্প নয় গল্পের ভেতরেও বৈচিত্র লক্ষ্য করা গেছে। সেটা কী জানেন?

Watch & Enjoy All the Episodes of Lokkhi Kakima Superstar TV Serial Online on ZEE5

বাংলা সিরিয়ালে বিয়ে একটা গুরুত্বপূর্ণ অংশ টিআরপি ধরে রাখতে। তাই বিয়ে নিয়ে যে যেভাবে পারে সেভাবে দেখায় গল্প সাজিয়ে। এযাবৎ বাংলা সিরিয়ালে বিভিন্ন রকমের বিয়ে দেখানো হয়েছে। তার সঙ্গে রয়েছে পাল্লা দিয়ে নানা রকমের সিঁদুর দান, মালা বদল। কেউ নিজেই নিজেকে বরণ করছে কারুর আবার উড়ন্ত সিঁদুর মাথায় এসে পড়ছে। উড়ন্ত মালা দিয়ে মালা বদল হয়ে যাচ্ছে একে অপরের।

Jagadhatri Serial Update: গলা শুনেই জগদ্ধাত্রীর বুক কেঁপেছিল, বোনের পাত্রের সঙ্গে এবার মুখোমুখি সাক্ষাৎ | First time meet with Utsab what will do jagadhatri - TV9 Bangla News

নানা ধরনের আজগবি গল্প স্থান পেয়েছে এ যাবত। কিন্তু এবার যেটা হল তা নিয়ে দর্শকরা প্রচন্ড রেগে গিয়েছে। আসলে বাঙালি মেয়েদের কাছে সিঁথির সিঁদুর অত্যন্ত গুরুত্বপূর্ণ এবং পবিত্র। তাই সেটা নিয়ে যেভাবে ছেলে খেলা করা হবে সিরিয়ালে সেটা ভাবতে পারেনি দর্শকরা। নতুন শুরু হওয়া জগদ্ধাত্রী সিরিয়াল নিয়ে প্রচণ্ড ক্ষুব্ধ বাঙালি দর্শক। দর্শকরা এই নিয়ে প্রতিক্রিয়া জানিয়েছে সোশ্যাল মিডিয়ায়।

 

View this post on Instagram

 

A post shared by ZEE5 Bangla (@zee5_bangla)

আসলে সম্প্রতি একটা আগামী পর্বের ঝলক সামনে এসেছে যেখানে দেখা গেছে জগদ্ধাত্রী সরাসরি বলছে নকল সংসার, নকল বিয়ের কথা। শুধু তাই নয় তার উপরে সে আবার নিজেই নিজের মাথায় সিঁদুর পরে নিয়েছে। তবে এগুলি বাস্তবে কোন মেয়ে স্বীকার করতে চায় না। বরং এই ধরনের কথা উঠলে তাদের সতিত্বে আঘাত হানে এমনটাই মনে করা হয়। আর এবারও ঠিক এমনটাই দাবি করছে দর্শকরা। বিয়ে নিয়ে কেন ছেলে খেলা করছে চ্যানেল? প্রশ্ন সমাজের।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending