Bangla Serial

Phulki: ফুলকির জন্য জি বাংলা পছন্দ মতো নায়ক পাচ্ছে না, শুটিং হয়ে গেলো বন্ধ! পিছিয়ে গেলো টেলিকাস্টের সময়

বেশকিছুদিন ধরেই শোনা যাচ্ছিল, ‘মিঠাই’ ধারাবাহিক বন্ধ হবে। যদিও অনেকেই আবার বলছিল এখনই বন্ধ হবে না এই মেগা। বাংলা ধারাবাহিকের মধ্যে এক জনপ্রিয় ধারাবাহিক হল ‘মিঠাই’। ৩ বছরের কাছাকাছি চলল এই ধারাবাহিক। ধারাবাহিকের মধ্যে দিয়ে প্রথমদিন থেকে গ্রামের মিষ্টি মেয়ে মিঠাই বাঙালির হৃদয়ে জায়গা করে নিয়েছে।

মিঠাই-এর বন্ধের কথা শুনে বেশিরভাগ দর্শকেরই মন খারাপ। তবে একটি ধারাবাহিক বন্ধ হলে তবে নতুন ধারাবাহিক আসতে পারবে। আর এই ‘মিঠাই’ বন্ধের পরই আসতে চলেছিল ‘ফুলকি’। যদিও মিঠাই বর্তমান ধারাবাহিকগুলোর থেকে সবচেয়ে বেশি সময় ধরে চলছিল। টিআরপির জায়গাতেও বেশ ভালো ফল ছিল এই মেগার।

ইতিমধ্যেই ‘ফুলকি’ ধারাবাহিকের প্রোমোও শ্যুট হয়ে গিয়েছে। ধারাবাহিকে লিড রোলে দেখা মিলবে সোমরাজ মাইতিকে। মূলত এই গল্প বক্সিংকে কেন্দ্র করেই করা হয়েছে। এবার সামনে এল ধারাবাহিকের ফার্স্ট লুক। ধারাবাহিকের নায়িকা হিসেবে থাকছে মিষ্টি একটি নবাগত অভিনেত্রী। যদিও এই মেগার সময় নিয়ে এখনও কোনও অফিসিয়াল অ্যানাউন্সমেন্ট হয়নি।

phulki promo

তবে মিঠাই-এর গল্প যেদিকে এগোচ্ছে, তাতে মনে করা হচ্ছে খুব শীঘ্রই এই ধারাবাহিক বন্ধ হতে চলেছে। আর এই মিঠাই-এর পরিবর্তে শুরু হবে এই নতুন মেগা। এবার শোনা গেল ফুলকির জন্য জি বাংলা পছন্দ মতো নায়ক পাচ্ছে না। এমনকি পার্শ্বচরিত্রদেরও ফাইনাল কাস্টিং হয়নি। আর কাস্টিং-এর অভাবেই ‘ফুলকি’র শুটিং এখনোও শুরু হয়নি।

ফুলকির টেলিকাস্ট হওয়ার কথা ছিলো ১মে, কিন্তু এখনও টেলিকাস্ট ডেট পিছিয়ে যাচ্ছে। ‘মিঠাই’এর লাস্ট টেলিকাস্ট ৩০এপ্রিল হওয়ার কথা ছিল। আর হয়তো ফুলকির জন্যই সেই ডেটও পিছিয়ে যাচ্ছে। এই দুমাসে ‘মিঠাই’, ‘খেলনা’, ‘নিমফুলেরমধু’র মধ্যে যার টিআরপি কম হবে, সেটাই শেষ হবে। তবে এ কথা কোনও অফিসিয়ালি নয়, এক দর্শক এই কথা লিখে পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়।

Titli Bhattacharya