Connect with us

Bangla Serial

ঋষি-পিহুর ফুলশয্যার ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়, ‘বাবা-মা’র সঙ্গে বসে এসব দেখা যায় না,আবার সেই টিপ টিপ বরসা পানি কেস’, ট্রোলিং শুরু নেটিজেনদের

Published

on

ষ্টার জলসার জনপ্রিয় ধারাবাহিকগুলোর মধ্যে একটি ‘মন ফাগুন’। প্রত্যেক সপ্তাহের সোম থেকে রবি এই ধারাবাহিক সমপ্রচারিত হয়। পিহু এবং ঋষিরাজ জুটি সবার মন কেড়েছে। ওদের ছোটবেলার প্রেম বড় বয়সে পরিণত হয়েছে। সেই নিয়েই গল্প।

ছোটবেলায় প্রিয়দর্শিনী আর টুবাইদা ছিলো ভালো বন্ধু ছিল। একটি দুর্ঘটনায় ওরা আলাদা হয়ে যায়। কালক্রমে ওদের আবার দেখা হয় সেখান থেকে প্রেম এবং পরে বিয়ে। বিয়ের পরেও ওরা একে অপরকে চিনতে পারেনি। পরে বহু কষ্টে সে কথা জানতে পারে। তাই দ্বিতীয়বার বিয়ে দেওয়া হয় ওদের।

সম্প্রতি ওদের ফুলশয্যার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, প্রিয়দর্শিনী বলছে, ‘উফ বাবা এত ধকল গেলো এবার আমি একটু হাত-পা ছড়িয়ে ঘুমোতে পারবো।’ সেই কথা শুনে ঋষিরাজ অবাক হয়ে যায়। তারপর ওদের মধ্যে খুনসুটি চলতে থাকে। এই ভিডিও অনেক দর্শক মজার ছলে নিয়েছেন।

নেটিজেনরা ভাইরাল ভিডিও দেখে সমালোচনাও করেছন। অনেকে বলছেন, এইসব কী দেখানো হচ্ছে টেলিভিশনের পর্দায়? তবে পিহু এবং ঋষিরাজের রসায়ন সকলের মন জয় করে নিয়েছে।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending