Connect with us

Bangla Serial

মন ফাগুনে নতুন মোড়! স্বামীকে চা বানিয়ে খাইয়ে রাগ ভাঙানোর চেষ্টা পিহুর,আদর করে পিহুকে কাছে টানবে ঋষি?

Published

on

স্টার জলসার অন্যতম প্রিয় জুটি হয়ে উঠেছে ঋষি এবং পিহু। অভিনেতা শন ব্যানার্জি এবং অভিনেত্রী সৃজলা গুহর অভিনয় মনে ধরেছে বাঙালি দর্শকদের। তাই ধারাবাহিক শুরু হওয়ার কিছু দিনের মধ্যেই জনপ্রিয় হয়ে ওঠে এই ধারাবাহিকটি।

অভিনেত্রী প্রথম ধারাবাহিক এটি। তাই নায়িকার প্রতি ক্রাশ খেয়েছেন অনেক বাঙালি ছেলে। তাই দিনে দিনে আরও সংখ্যা বাড়ছে শন এবং সৃজলার ফ্যানেদের।

ধারাবাহিকের একটি নতুন প্রোমো প্রকাশ্যে এসেছে। সেই প্রোমো দেখে সোশ্যাল মিডিয়ায় শোরগোল। টুবাইদা পিহুর উপর রেগে আছে। তাই বরের রাগ ভাঙাতে মিষ্টি উপায়ের আশ্রয় নিল সে। লাল চা বানিয়ে তাকে খাওয়াবে এমনটাই ভেবে রেখেছে সে। জানলা দিয়ে কাপ বাড়িয়ে দেবে যখন সকালে ঋষি কাজ করবে। পিহুর প্ল্যান আদৌ কাজে লাগে কিনা সেটা দেখতে অধীর আগ্রহে অপেক্ষা করছে দর্শক।

তবে রাগ কী আদৌ ভাঙবে? মনে মনে এটাকে ভালো বললেও চা খাবে না সে। যদিও সেই সময়েই আবার পিহু বলে যে ঋষি সেই চা না খেলে পিহু সেখানেই ঠায় দাঁড়িয়ে থাকবে। আর সেইসঙ্গে বিরক্ত করবে ঋষিকে। শেষে বাধ্য হয়ে চায়ের কাপ হাতে তুলে নেয় ঋষি। আবার দেখে কাপের তলায় ছোট্ট চিরকুট। কী লেখা তাতে? তাতে মিষ্টি স্মাইলি আঁকা আর লেখা রয়েছে সরি। এতে মনে মনে খুশি হয় সে। আর এতেই রাগ গলে জল।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending