বিজলী বারে আজ হবে বিজলী বিজলী ঘটনা! পিহুকে বার ড্যান্সিং করতে দেখে চোখ কপালে উঠে গেল ঋষির, জমজমাট মনফাগুন – Tolly Tales
Connect with us

Bangla Serial

বিজলী বারে আজ হবে বিজলী বিজলী ঘটনা! পিহুকে বার ড্যান্সিং করতে দেখে চোখ কপালে উঠে গেল ঋষির, জমজমাট মনফাগুন

Published

on

স্টার জলসার অন্যতম জনপ্রিয় সিরিয়াল হলো মন ফাগুন। তবে বর্তমানে মন ফাগুনে রোমান্সের থেকে বেশি দেখানো হচ্ছে টান টান থ্রিলার আর দর্শক এটা খুব একটা পছন্দ করছেন না কারণ এখনও পর্যন্ত বাংলা সিরিয়ালের অধিকাংশ দর্শকের বয়স কিন্তু গড়ে 40 এর উপরে।

আমরা ইতিমধ্যেই দেখেছি মনিকা আর মিলি মিলে কিভাবে সেন বাড়িকে এক্সপ্লয়েট করছে। ঋষির বাবা-মাকে কিন্তু আসলে খুন করেছে মনিকা সুর। মনিকা ঋষি আর পিহুকে বুঝিয়েছে ঋষির বাবা-মা অপ্রতিম সেন শর্মাই পিহুর বাবা মাকে মেরেছে। যেটা শুনে ঋষি নিজের বাবাকে মারতে চলে আসবে বিজলি বারে।

যদিও মনিকা বিজলি বারে প্ল্যান করে অপ্রতিমকে নিয়ে আসবে। অন্যদিকে সোমজিৎ অনেক আটকানোর চেষ্টা করবে ঋষিকে। কিন্তু ঋষি হাত ছাড়িয়ে নিজের বাবার দিকে ছুটে যেতেই মাঝখানে চলে আসবে একজন বেলি ডান্সার। যাকে দেখে আমরা সকলে চমকে উঠল এবং ঋষিও একটু হলে চমকাবে।

 

View this post on Instagram

 

A post shared by Tolly Tales (@tollytalesnews)

আসলে সেই বেলি ডান্সার আর কেউ নয় সে হলো আমাদের পিহু। নিজের ননদ কে নিয়ে এসে ছদ্মবেশে এসেছে বিজলি বারে প্রকৃত সত্যিটা জানতে।তাই আজকে বিজলি বারে কী হতে চলেছে সেটা দেখার জন্য আপনাকে দেখতে হবে মন ফাগুন এবং মন ফাগুনের আরও একটা ধামাকা দার খবর একটু পরেই আসছে আপনাদের জন্য।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending