Bangla Serial

Megha Daw: নাচের স্যারের সাথেই সম্পর্কে জড়িয়েছেন পিলু! সিরিয়াল শেষ হওয়ার মুখে সামনে এলো মেঘার গোপন তথ্য! সব খুলে বললেন নায়িকা

সবেমাত্র শেষ হলো জি বাংলার অন্যতম জনপ্রিয় অন্য ধরনের একটি সিরিয়াল পিলুর শুটিং। ১৩ নভেম্বর টিভির পর্দায় শেষবারের জন্য দেখা যাবে পিলু, আহির, রঞ্জা এবং মল্লারকে। পিলু এই চরিত্রে অভিনয় করেছিলেন নবাগতা অভিনেত্রী মেঘা দাঁ।

প্রথম কাজেই দর্শকদের মন ভরিয়ে দিয়েছেন তিনি। একটা দীর্ঘ সময় পর্দায় দিন কেটেছে দর্শকদের এবং ভক্তদের। এবার সেই ম্যাজিক শেষ হতে চলেছে। তাই মন খারাপ অভিনেতা অভিনেত্রীদের এবং সেই সঙ্গে অবশ্যই দর্শকদের।

ধারাবাহিকের শেষ সঠিক জ্ঞান বেশ কিছু ছবি সোশ্যাল মিডিয়ার ভাইরাল হয়েছে এবং শুটিংয়ের শেষে দর্শকদের অসংখ্য কৃতজ্ঞতা জানিয়েছেন অভিনেত্রী মেঘা। তবে এবার আর সিরিয়াল নয়, সম্পূর্ণ অন্য একটা কারণে আবার আলোচনায় উঠে এলেন এই নায়িকা। আর সেটা একেবারেই একটা ব্যক্তিগত তথ্য ফাঁস হয়ে গেছে।

নাচের প্রতিযোগিতামূলক অনুষ্ঠান ডান্স বাংলা ডান্সের মাধ্যমে আলোচনায় উঠে এসেছিলেন অভিনেত্রী মেঘা দাঁ। প্রতিযোগিতার ফাইনালে পৌঁছে গিয়েছিলেন তিনি। আর সেখানেই কোরিওগ্রাফার হিসেবে দেখা গিয়েছিল সৈকত দত্তকে। এবার এই দুজনের সম্পর্ক নিয়ে শুরু হয়েছে জল্পনা। হ্যাঁ, এই মুহূর্তে ঘুরপাক খাচ্ছে একটাই খবর যে এই দুজন নাকি সম্পর্কে জড়িয়েছেন।

এই বিষয়ে কোনো লুকোচুরি না করে মুখ খুললেন মেঘা। নায়িকা জানালেন তারা দুজনে ছোটবেলার খুব ভালো বন্ধু। তবে যেটা রটেছে সেটা একেবারেই মিথ্যে। আবার কিছুদিন আগে রটে গিয়েছিল যে মেঘা এবং এই সিরিয়ালের মুখ্য নায়ক গৌরব নাকি সম্পর্কে রয়েছেন। সেটাও ছিল পুরোপুরি মিথ্যা।

 

View this post on Instagram

 

A post shared by HIRAK SAHA (@hirak.saha.94)

মেঘা এটাও জানালেন যে একটি ইউটিউব চ্যানেল তার সঙ্গে তার স্যারের সম্পর্ক নিয়ে গসিপ তৈরি করেছে। অত্যন্ত রেগে গিয়েছেন এই ঘটনায়। পরিষ্কার জানিয়ে দিলেন কোন প্রেম করছেন না এবং ভবিষ্যতে কোন নতুন সম্পর্ক তৈরি হলে সেটাকে লুকিয়ে রাখবেন না। কিন্তু মেঘার আশেপাশের মানুষজন বলছেন সৈকতের সঙ্গে তার সম্পর্ক নিয়ে যে জল্পনা ছড়িয়েছে সেটা একটুও মিথ্যা নয়।

Nira