Bangla Serial

Pilu: সিরিয়াল শেষ এবার আর সাদামাটা পিলু নয়, ক্যামেরার সামনেই পোশাক খুলে ফেললেন “পিলু” মেঘা! দেখা যাচ্ছে চিকন পেট, কোমর সব! শীত পড়তেই গরম জাঁকিয়ে ধরলো নাকি নায়িকাকে?

কয়েক মাস হল জি বাংলা থেকে বিদায় নিয়েছে পিলু। কোন সংসারিক জটিলতা নয় বরং শাস্ত্রীয় সংগীতকে কেন্দ্র করে শুরু হয়েছিল এই সিরিয়াল। এটাই স্পষ্ট একেবারে অন্যরকম একটা গল্প দেখানো হয়েছে এই সিরিয়ালে।

যদিও শুরুটা এরকমভাবে হলেও পরের দিকে গল্পে নানা ধরনের বিষয়বস্তু ঢুকে পড়েছে। আসল গল্প থেকে সরে গিয়ে মূল নায়ক এবং নায়িকা গৌণ হয়ে পড়েছেন। গৌরব এবং আহির এবং পিলুর চরিত্রে অভিনয় করে দর্শকদের কাছ থেকে ব্যাপক প্রশংসা অর্জন করে ফেলেছেন। মেঘা মেঘা দাঁকে যদিও এর আগে দর্শকরা রীতিমত দেখে ফেলেছে তবে অন্যরকম ভূমিকায়।

যারা এই অভিনেত্রীকে চেনে তারা জানে ডান্স বাংলা ডান্স ১১-এর ফাইনালিস্ট মেঘার অভিনয়ে হাতেখড়ি ‘পিলু’র সেটে হলেও ক্যামেরার সামনে তার আসা নাচের প্রতিযোগিতার মধ্যে দিয়েই। এবার সেই পিলু দেখা দিল একেবারে অন্য রূপে।

যদিও পিলু নয় এবার মেঘাকে একেবারে অন্য মেজাজে দেখা গেল। একটি ভিডিও শেয়ার করে দিন ক্যাপশনে লিখেছেন পুরনো শহরের পথে। শীতে আমেজে পুরনো স্মৃতি ভিড় করেছে নায়িকার মনে সেটা স্পষ্ট। তবে কোন ধরনের স্মৃতি সেটা বোঝা গেল না। ভিডিওটিতে দেখা গেল তার পরনে শুরুতে একটি হালকা সবুজ রঙের টপ এবং কালো প্যান্ট। এরপর যত ভিডিওটি এই কথা থাকে দেখা যায় তার পরনের টপ পাল্টে যাচ্ছে। ক্যামেরার সামনেই পাল্টে যাচ্ছে তার পোশাক। এরপর একটি ছোট পোশাক পড়ায় তার কোমর এবং পেট কিছুটা উন্মুক্ত হয়ে দেখা যায়। এতদিন যারা মেঘাকে পিলু হিসেবে চিনতো তারা তো এই রূপ দেখে রীতিমত অবাক।

Nira