দুই বোন মিঠাই আর পিলু একই দিনের এপিসোডে পরেছে একই গলার হার! ‘আলাদা দিনে পরাতে পারল না?’, হেসে কুটিপাটি নেটিজেনরা – Tolly Tales
Connect with us

Bangla Serial

দুই বোন মিঠাই আর পিলু একই দিনের এপিসোডে পরেছে একই গলার হার! ‘আলাদা দিনে পরাতে পারল না?’, হেসে কুটিপাটি নেটিজেনরা

Published

on

জি বাংলার বর্তমানে অন্যতম দুই জনপ্রিয় সিরিয়াল হলো পিলু আর মিঠাই। মিঠাই তো দেড় বছর ধরে নিজের জনপ্রিয়তাকে ধারাবাহিকভাবে বজায় রেখেছে তবে পিলু কিন্তু গত পাঁচ মাসে নিজের জায়গা ছাড়েনি। প্রথমদিকে অতোটা টিআরপি রেটিং না পেলেও বর্তমানে যা আগুন এপিসোড দেখানো হচ্ছে তাতে দর্শকরা বেজায় খুশি।

অনেকের মিঠাই আর পিলুকে দুই বোন বলে। তার কারণ হলো দুই সিরিয়ালের প্রোডাকশন হাউজ এক, গল্প লেখিকা একইজন। এছাড়াও বাস্তবে মেঘা এবং সৌমির মধ্যে ভালোই বন্ধুত্ব আছে।তবে কালকের এপিসোড টা হল তাদের দুজনকে নিয়ে ট্রোল করছে বেশ কিছু নেটিজেন কিন্তু সেখানে তাদের কোনো দোষ ছিলনা।

গতকালের এপিসোডে আমরা পিলুকে গলায় যে হার পরতে দেখেছি কালকের এপিসোডে মিঠাইও সেই একই হার পরেছিল। দুজনের ছবিকে পাশাপাশি রেখে জি বাংলার নিন্দুকরা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করছেন এবং বলছেন যে চ্যানেল কর্তৃপক্ষের এতটাই দুর্দশা যে একটাই হার দুই সিরিয়ালের নায়িকাকে একই দিনে পরাতে হচ্ছে।যদিও অনেকের বক্তব্য যদি একই হার পরেও থাকে তাহলে অসুবিধাটা কোথায় হচ্ছে সেটা তো বোঝা যাচ্ছে না।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending