Bangla Serial

Serial End: খারাপ খবর, হঠাৎই শেষ হয়ে যাচ্ছে জি বাংলার জনপ্রিয় সিরিয়াল! মন খারাপ করার খবরে ভেঙে পড়ল ভক্তরা

একের পর এক আসছে নতুন নতুন সিরিয়াল। ফলে ধারাবাহিক নির্মাতারা বাধ্য হচ্ছে আমাদের পছন্দের কিছু ধারাবাহিককে সরিয়ে দিতে। সম্প্রতি জি বাংলা তে একাধিক নতুন সিরিয়ালের প্রচার ঝলক প্রকাশ পেয়েছে যা থেকে বোঝা যাচ্ছে এবার পুরনো কিছু ধারাবাহিককে হয় জায়গা ছেড়ে দিতে হবে আর তা না হলে সেগুলি সম্প্রচারিত হওয়ার সময় আবার পাল্টে যাবে।

তথ্য অনুযায়ী যে নতুন সিরিয়াল গুলি আসছে সেখানে একেবারে নতুন নতুন গল্প আসছে পর্দায়। কিন্তু এই মুহূর্তে নয়। নতুন বছরে এক এক করে সামনে আসবে সেই সিরিয়ালগুলি।

এদিকে একটি ধারাবাহিক নিয়ে দর্শকদের মন খারাপ কারণ বেশ কয়েকদিন আগে থেকেই জানা গেছে যে নভেম্বর মাসে শেষ হতে চলেছে সেই সিরিয়াল। আর সেটি হলো পিলু। ৬ নভেম্বর শেষ হয়ে গেল ‘পিলু’-র শুটিং। শুটিংয়ের শেষ দিনে কলাকূশলী, নির্মাতারা প্রায় সকলকেই দেখা গেল এক ফ্রেমে। রীতিমত কেক কেটে হল বিদায় পার্টি।

May be an image of 1 person, standing and indoor

এতদিন ধরে একসাথে কাজ করতে করতে ধারাবাহিকের কলা কুশলীদের মধ্যে একটা পরিবারের মতো সম্পর্ক তৈরি হয়ে গেছে। তাই বিদায় বেলায় সবার চোখে জল। তবুও হাসিমুখে কেক কেটে এবং একসাথে ছবি তুলে সকলে উদযাপন করল তাদের পারিবারিক মিলনের শেষ দিন। তারকারা নিজেদের সোশ্যাল মিডিয়ায় ছবিগুলি শেয়ার করেছেন।

শুটিং শেষ হওয়ার সাথে সাথে জানা গেছে আগামী ১৩ নভেম্বর শেষ পর্ব দেখা যাবে। তারপর সন্ধ্যা ৬টায় সম্প্রচারিত হবে মিঠাই। সিরিয়ালের নাম ভূমিকায় অভিনয় করা অভিনেত্রী মেঘার মন খারাপ। পাশাপাশি তিনি এই সিরিয়ালের দর্শকদের কৃতজ্ঞতা জানিয়েছেন কারণ সকলে তাকে বাড়ির মেয়ে হিসেবে আপন করে নিয়েছে।

Nira