Bangla Serial

Pilu Actress: সবে শেষ হয়েছে পিলু, আবার সুখবর! ছোট পর্দায় আগামীকালই ফিরছেন “পিলু” মেঘা! জি বাংলার কন্যাকে আবার দেখতে চান?

জি বাংলার একটি পরিচিত ধারাবাহিক হলো ‘পিলু’। যেটি কয়েক মাস আগে শেষ হয়েছে। এই ধারাবাহিকের মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছিল অভিনেতা গৌরব রায় চৌধুরী এবং অভিনেত্রী মেঘা দাঁকে। এর আগে বেশ কিছু ধারাবাহিকে গৌরবকে অভিনয় করতে দেখেছে দর্শক কিন্তু মেঘার ছিল এটি প্রথম ধারাবাহিক। এই ধারাবাহিক দিয়েই সে অভিনয় জগতে প্রথম পা রেখেছে।

 

View this post on Instagram

 

A post shared by @pihir_is_love

শুরুর প্রথম থেকেই দর্শকদের কাছে বেশ জনপ্রিয়তা পেয়েছে মেঘা। সেই সঙ্গে তার এবং গৌরবের জুটিও বেশ প্রশংসিত হয়েছিল। তবে সেই ধারাবাহিক টিভির পর্দায় বেশি দিন সম্প্রচার হয়নি।তাই এই ধারাবাহিক শেষ হবার পরে আবার একবার টিভির পর্দায় ফিরে আসতে দেখা গেছে এই ধারাবাহিকের নায়ক গৌরবকে। প্রসঙ্গত জি বাংলার নতুন ধারাবাহিকের ‘রাঙ্গা বউ’তে গৌরব এবং শ্রুতিকে আবার একবার জুটি বাঁধতে দেখা গেছে। আর তারপর থেকেই ভক্তরা বারবার আবেদন করছিল মেঘাকেও ছোট পর্দায় ফিরিয়ে আনার জন্য। আর ভক্তদের সেই আশা পূরণ করল জি বাংলা।

 

View this post on Instagram

 

A post shared by Jina ✨ (@jinatarafder)

প্রসঙ্গত আরো একবার ছোট পর্দায় দেখা যাবে অভিনেত্রী মেঘা দাঁকে। তবে এবার কোন ধারাবাহিকের মাধ্যমে নয়, জি বাংলার জনপ্রিয় রিয়ালিটি শো ‘দিদি নম্বর ওয়ান’ এর মঞ্চে প্রতিযোগী হয়ে আসবেন তিনি। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়া একাউন্ট থেকে নিজের দিদি নম্বর ওয়ান এ আসার ছবি প্রকাশ্যে এনেছেন অভিনেত্রী।

সেখানে অভিনেত্রীকে দেখা গেছে একটি কালো রঙের লং ড্রেস পরতে। সেই সঙ্গে মেকাপ এবং হেয়ার স্টাইলে খুব সুন্দর লাগছিল মেঘাকে। এই পর্বের কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় দিয়ে অভিনেত্রী ক্যাপশনে লিখেছেন চলতি মাসের ৬ তারিখ অর্থাৎ কালকে সম্প্রচার হতে চলেছে দিদি নম্বর ওয়ান এর এই পর্বটি।

Titli Bhattacharya