Bangla Serial

Pilu Actress: পিলু শেষ হতেই মন খারাপ হয়েছিল দর্শকদের! আবার নতুন কাজ পেলো আপনাদের “পিলু” মেঘা দাঁ! এবার কোন রূপে ফিরছে পিলু?

বাংলা টেলিভিশনের প্রথম সারির ২ চ্যানেলে এখন যেন ধারাবাহিক শেষ হয়ে নতুন ধারাবাহিক শুরুর একটা ট্রেন্ড শুরু হয়েছে। একের পর এক পুরনো ধারাবাহিক শেষ হয়ে নতুন ধারাবাহিক আসার খবর সামনে আসছে। যেমন কিছুদিন আগেই শেষ হয়েছে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘পিলু’। পিলুর স্লটে এখন দেখা যায় ‘মিঠাই’ ধারাবাহিককে এবং মিঠাইয়ের স্লটে শুরু হয়েছে নতুন ধারাবাহিক ‘নিম ফুলের মধু’।

প্রসঙ্গত পিলু ধারাবাহিকটি শুরুর প্রথম থেকেই গল্পের অন্যরকম স্বাদ থাকার জন্য দর্শকের কাছে ভালোই জনপ্রিয়তা অর্জন করেছিল। পিলু, ওস্তাদজি এবং রঞ্জা-মল্লারের রসায়ন বেশ পছন্দ করছিল দর্শক। তাই স্বভাবতই প্রিয় অভিনেতা অভিনেত্রীদের টিভির পর্দায় আর দেখতে না পেয়ে এই সিরিয়াল শেষের পরেই দর্শকদের বেজায় মন খারাপ।

Pin on ~Models ~

তবে এবার পিলুর অনুরাগীদের জন্য একটি বড় সুখবর এলো যা দিলেন অভিনেত্রী নিজেই। প্রসঙ্গত এই ধারাবাহিকের মুখ্য চরিত্রে দেখা যেত অভিনেতা গৌরব রায়চৌধুরী এবং অভিনেত্রী মেঘা দাঁকে। পিলু শেষ হওয়ার কয়েক দিনের মধ্যেই গৌরবকে নতুন ধারাবাহিক নিয়ে আসতে দেখেছে দর্শক। এবার অভিনেত্রীকেও নতুন ভাবে দেখতে চলেছে দর্শক।

প্রসঙ্গত মেঘার প্রথম ধারাবাহিক ছিল ‘পিলু’। কিন্তু তার দুর্দান্ত অভিনয় দর্শককে মুগ্ধ করে দিয়েছিল। তাই ধারাবাহিকটি শেষ হওয়ার পর তাকে বেশ মিস করছিল দর্শকরা। তাই এবার হঠাৎ করেই নিজের পর্দায় ফেরার সুখবর দিয়ে সকলকে চমকে দিলেন অভিনেত্রী নিজেই।

পিলু 16 মে সিরিয়াল আজকের পর্ব | Pilu 16 May 2022 Full Episode Episode -  Ajs420lyrics || Star Jalsha Serial All Colors Bangla, Zee Bangla

পিলু শেষের পর ফের একবার জি বাংলার হাত ধরেই ছোট পর্দায় ফিরতে চলেছেন মেঘা। যদিও এবার কোন সিরিয়ালে দেখা যাবে না তাকে। জি বাংলার জনপ্রিয় রিয়ালিটি শো ‘রান্নাঘরে’ দেখা যাবে অভিনেত্রীকে। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় সেই ছবি শেয়ার করেছে মেঘা এবং নিজেই এই সুখবরটি নিশ্চিত করেছে।

মেঘার শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে নীল রংয়ের একটি চুড়িদার পড়ে বসে রয়েছেন। সেই সঙ্গে তিনি খোলা চুল এবং পরনে মানানসই গয়না। তার সাথে স্বল্প মেকআপ। সব মিলিয়ে ভীষণ সুন্দর লাগছে অভিনেত্রীকে।ছবিটি শেয়ার করে অভিনেত্রী ক্যাপশনে লিখেছেন, ‘জি বাংলার রান্নাঘর’। যদিও তাঁর এপিসোডটি কবে সম্প্রচারিত হবে তা এখনই জানা যায়নি।

Nira