Connect with us

Bangla Serial

এবার গান গাওয়ার জন্য বসুমল্লিক পরিবারে শাস্তি পেতে চলেছে পিলু, তবে যোগ্য জবাব দেবে সে! ভাইরাল পিলুর নতুন প্রোমো

Published

on

বর্তমানে জি বাংলায় যে সিরিয়ালটা একদম মারকাটারি হচ্ছে সেটা হল পিলু‌। একদম ন্যাকামি বর্জিত সিরিয়াল, কোন অতিরিক্ত রগরগে শয়তানি নেই কিন্তু শত্রুতা অবশ্যই আছে যেটা বেশ উপভোগ্য। সময়টা বদলেছে সম্প্রচারের এবং দর্শক সেটা নিয়েছে কিনা সেটা সামনের সপ্তাহে টিআরপিতে বোঝা যাবে কিন্তু বর্তমানে পিলু দুর্ধর্ষ হচ্ছে।

পিলুর চরিত্রে অভিনয় করছেন নবাগতা মেঘা দাঁ। তিনি আসলে একজন নৃত্যশিল্পী, ডান্স বাংলা ডান্সে ফাইনালিস্ট ছিলেন। তবে বর্তমানে দেখা যাচ্ছে তিনি অভিনয়টাও কিন্তু ভালই করেন।পিলুর চরিত্রে তাকে খুব সুন্দর মানিয়েছে। তার অভিনয় নিয়ে কিন্তু কেউ প্রশ্ন তুলছেন না।

ইতিমধ্যেই আমরা দেখেছি যে নিজের সৎ দিদির অন যাকে সে শ্বশুর বাড়িতে কিভাবে সাহায্য করছে কারণ রঞ্জা এখন তার জা’ও। মল্লার ঠকিয়ে রঞ্জাকে বিয়ে করেছে।সেটা রঞ্জা কিছুতেই মেনে নিতে পারছে না আর পিলুর সাহায্যে সে খুব ভাল করে টাইট দেবে বসুমল্লিক পরিবারকে।

ইতিমধ্যেই আমরা আগের প্রোমোতে দেখেছি কীভাবে পিলু মল্লারের ঘাড়ে লাঠি রেখে বুঝিয়ে দিয়েছে মল্লার যেন নিজের আয়ত্তে থাকে। নাহলে পিলুরও মাথা গরম হতে পারে।

আর এবার আমরা দেখতে পাচ্ছি, শ্বশুর বাড়িতে এসেছে রঞ্জা আর পিলু। আর সেখানে বৌভাতের দিন অসাধারণ একটা পোলাও রেঁধে রঞ্জা সবাইকে খাইয়ে একদম টাইট দিয়ে দিয়েছে। এর মধ্যেই চলে এলো নতুন প্রোমো।

পিলুর লুক চেঞ্জ করে দেওয়া হয়েছে। আমরা দেখতে পাবো যে পিলু ঠাকুরের সামনে বসে গান গাইছে সকলি তোমারি ইচ্ছা মাগো। তখন দাদু এসে বলবে যে এই পরিবারের মেয়েরা গান গায় না। পিলু তখন পাল্টা জবাব দেবে যে যদি ঈশ্বরের কাছে গান গাওয়ার জন্য আমাকে শাস্তি পেতে হয় তাহলে আমি তা মাথা পেতে নেবো, যা শুনে দাদু চমকে যায়। অর্থাৎ বসুমল্লিক পরিবারকে এইবার জব্দ করবে পিলু তার নিজের বুদ্ধি দিয়ে।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending