Connect with us

Bangla Serial

Pilu: পুজোর পরেই শেষ হতে চলেছে “পিলু”, এমনই জল্পনা ছেয়ে গেছে টলিপাড়ায়! এবার এই নিয়ে মুখ খুলল আহির, বলল এমন কথা শুনে চমকে উঠবেন আপনিও

Published

on

চলতি বছরের জানুয়ারি মাসে শুরু হয়েছে জি বাংলার ধারাবাহিক “পিলু”। এই ধারাবাহিক বর্তমানে জি বাংলায় সম্প্রচারিত হয় সন্ধ্যে ছটার সময়। এই ধারাবাহিকে মুখ্য ভূমিকায় অভিনয় করছে বাংলার জনপ্রিয় অভিনেতা গৌরব রায় চৌধুরী এবং নবাগতা অভিনেত্রী মেঘা দাঁ। গৌরব এর আগে বহু জনপ্রিয় ধারাবাহিকে অভিনয় করলেও মেঘার অভিনয় শুরু এই ধারাবাহিক থেকেই। এই ধারাবাহিকের পূর্বে মেঘা “ডান্স বাংলা ডান্স সিজন ইলেভেনের” ফাইনাল প্রতিযোগী ছিলেন।

Pilu Serial: টুসু পরবে আহিরের সঙ্গে পিলুর বিহা! ওস্তাদ জি-র সঙ্গে সুরমণ্ডলে  ফিরবে সে? - Television - Aaj Tak Bangla

ধারাবাহিকটি শুরুর প্রথম থেকে যখন আহির এবং পিলুর গল্প দেখানো হতো তখন দর্শকরা মোটামুটি বেশ পছন্দ করছিল ধারাবাহিকটিকে। তবে যত দিন এগোতে শুরু করল আহির এবং পিলুর থেকে গল্পের মোড় চলে গেল রঞ্জা এবং মোল্লারের দিকে। এই নিয়ে সোশ্যাল মিডিয়ায় বহু সমালোচনা হয়েছে। যে ধারাবাহিকের নাম পিলু হলেও মুখ্য ভূমিকায় রঞ্জাকেই দেখতে পাওয়া যায়। এমনকি মাঝে অনেকে বলতে শুরু করেছিলেন যে ধারাবাহিকের নাম বদলে দেওয়া উচিত।

Pilu TV Serial Online - Watch Tomorrow's Episode Before TV on ZEE5

তবে এবার এই ধারাবাহিক নিয়ে নতুন জল্পনা শুরু হয়েছে। বলা হচ্ছে যে এই ধারাবাহিক পুজোর পরেই শেষ হতে চলেছে। বেশ কিছুদিন ধরেই এই ধারাবাহিকের টিআরপি পয়েন্ট খুবই কম। আর সম্প্রতির এমন অনেক ধারাবাহিক বন্ধ করে দেওয়া হয়েছে যেগুলো টিআরপি কম ছিল। “উমা” এবং “যমুনা ঢাকি”র মতো এবার সেই তালিকায় যোগ হতে চলেছে কি “পিলু”?

Pilu: How Bengali Serial Pilu Fame Megha Daw Looks Without Makeup? See In  Pics | Pilu: মেকআপ ছাড়া পর্দার 'পিলু'র বাস্তবের ছবি দেখেছেন? চিনতে পারবেন  তো?

এই বিষয়ে এখনো চ্যানেল কর্তৃপক্ষের তরফ থেকে কিছু অফিশিয়াল বলা হয়নি। সম্প্রতি ধারাবাহিকের অভিনেতা গৌরব রায় চৌধুরী এক সংবাদমাধ্যমকে বলেছেন,“আমিও শুনছি। তবে এখনও পর্যন্ত চূড়ান্ত কিছুই জানানো হয়নি। তাই সঠিক উত্তর দিতে পারব না।” প্রসঙ্গত এই ধারাবাহিকের একই স্লটে স্টার জলসায় শুরু হয়েছে নতুন ধারাবাহিক “নবাব নন্দিনী”। যেখানে কয়েক সপ্তাহের মধ্যেই “নবাব নন্দিনী” ধারাবাহিকটি টিআরপি তালিকায় ভালো ফল করছে। কিন্তু “পিলু” ধারাবাহিকটির ফল একদমই ভালো নয়।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending