Bangla Serial

SoumiChakraborty: ‘পিলু’ শেষ হতে না হতেই নতুন ধারাবাহিকে ফিরছেন “রাই” সৌমী চক্রবর্তী! পিলু রঞ্জা কেউ পেলো না অথচ সাইড রোল হয়ে পেয়ে গেলো সুযোগ! অবাক ভক্তরা

বাংলা টেলিভিশনে এখন বহু নতুন অভিনেতা অভিনেত্রীর মুখ দেখতে পাওয়া যাচ্ছে। কখনো মুখ্য চরিত্রে আবার কখনো পার্শ্ব চরিত্রে। কিন্তু তারা প্রত্যেকেই সোশ্যাল মিডিয়াতে বেশ ভালই জনপ্রিয়। পার্শ্ব চরিত্রে যেসব অভিনেতা অভিনেত্রীরা অভিনয় করছেন তাদেরকে একসঙ্গে একাধিক ধারাবাহিককে অভিনয় করতেও দেখা যায়।

সম্প্রতি এমনি এক অভিনেত্রী হলেন সৌমি চক্রবর্তী। যাকে জি বাংলার ধারাবাহিক ‘পিলু’তে পিলু এবং রঞ্ঝার বোন রাইমার ভূমিকায় দেখতে পাওয়া গেছে। তবে এই ধারাবাহিক খুব শীঘ্রই শেষ হতে চলেছে।

ধারাবাহিকটি শুরুর প্রথম থেকেই টিআরপি তালিকাতে সেভাবে জনপ্রিয়তা পায়নি। তাই এবার ধারাবাহিকটিকে শেষ করে দেওয়া হচ্ছে। আর তার জায়গায় আসছে নতুন ধারাবাহিক। নতুন ধারাবাহিক ‘নিম ফুলের মধু’ বেশ কয়েকদিন হল তার প্রমো সম্প্রচার হয়েছে।

এই নতুন ধারাবাহিকটি সন্ধ্যে আটটা থেকে টিভির পর্দায় দেখা যাবে। আর সন্ধ্যা আটটার ধারাবাহিক ‘মিঠাই’ কে সরিয়ে সন্ধে ছটার স্লটে করে দেয়া হয়েছে। যেখানে ধারাবাহিক ‘পিলু’ সম্প্রচার হতো। তবে এবার পিলুর এক জনপ্রিয় অভিনেত্রীকে দেখা যাবে নতুন ধারাবাহিক ‘নিম ফুলের মধু’তে।

00000004ceb61c39fbc54a8da9adbcdea16b7c59
প্রসঙ্গত ধারাবাহিক ‘নিম ফুলের মধু’তে মুখ্য চরিত্রে অভিনয় করছে অভিনেতা রুবেল দাস এবং অভিনেত্রী পল্লবী শর্মা। কিন্তু সেখানে একটি চরিত্রে অভিনয় করবেন অভিনেত্রী সৌমি চক্রবর্তী। অভিনেত্রী নিজেই নিজের সোশ্যাল মিডিয়া পেজ থেকে এটি তার অনুরাগীদের সঙ্গে শেয়ার করেছেন।

প্রসঙ্গত ‘নিম ফুলের মধু’তে সৌমিকে দেখা যাবে রুচিরা নামক একটি চরিত্রে। অভিনেত্রী তার নতুন ধারাবাহিকের নতুন লুক শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, ’14th নভেম্বর থেকে আমি রুচিরা হয়ে নতুন ভাবে আপনাদের সামনে আসব প্রতিদিন রাত ৮:০০শুধুমাত্র ZEEবাংলায়। নিম ফুলের মধু অবশ্যই দেখতে হবে আর অনেক অনেক ভালোবাসা দিতে হবে।আমার পাশে এইভাবেই আপনারা থাকবেন,আমাকে ভালোবাসবেন আশীর্বাদ করবেন আমি যাতে আরো ভালো ভালো কাজ করতে যেতে পারি।’

এই খবর প্রকাশ্যে আসতেই অনেকে প্রশ্ন করছেন যে পার্শ্ব চরিত্রে অভিনয় করা অভিনেত্রী একটা ধারাবাহিক শেষ হওয়ার সাথে সাথেই অন্য ধারাবাহিকের অভিনয়ের সুযোগ পেল। কিন্তু মুখ্য চরিত্রে থাকা পিলু বা রঞ্জা কেউই অন্য কোন ধারাবাহিকে অভিনয় করছে না তার কারণ কি?

Nira