Connect with us

Bangla Serial

আবার পাল্টে গেল পিলুর সম্প্রচারের সময়! লালকুঠিকে সরতে হচ্ছে পিলুর জনপ্রিয়তার কারণে?

Published

on

জি বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হয়ে উঠেছে পিলু। কিছুক্ষণ আগেই এই ধারাবাহিকের নতুন পর্বের একটি প্রোমো ভাইরাল হয়েছে।

এখানে দেখা গেছে যে শ্বশুরবাড়ি বসুমল্লিক পরিবারের প্রচলিত নিয়মের বিরুদ্ধে লড়াই করতে চলেছে পিলু। তাই জমজমাট এপিসোড আসতে চলেছে বোঝাই যাচ্ছে।

কিন্তু ধারাবাহিকে সম্প্রচারের সময়ের আগেই পাল্টে গেছে। এখন পিলু দেখানো হয় সন্ধ্যে ৬টায়। এদিকে খেলনা বাড়িকে দেওয়া হয়েছে সন্ধ্যে ৬.৩০টায়। দর্শকরা সন্ধে ছটায় এই ধারাবাহিকটিকে ঠিক কতটা গ্রহণ করছে তা পরের সপ্তাহে দেখা যাবে।

কিন্তু আবার সময় পাল্টে ফেলল চ্যানেল কর্তৃপক্ষ। জি বাংলার ইউটিউব চ্যানেলে নতুন প্রোমো এসেছে যেখানে সময় দেখানো হচ্ছে রাত সাড়ে নটা। এতেই অবাক হয়ে গেছে দর্শকরা। তারা বুঝতে পারছে না আসলে ব্যাপারটা কী ঘটছে।

দর্শকদের দাবি লালকুঠি দ্বিতীয় সপ্তাহে টিআরপিতে ভালো ফল করতে পারিনি তাই হয়তো তাকে সরিয়ে সন্ধ্যে সাড়ে ছটায় দেওয়া হবে আর পিলুকে অনুরাগের ছোঁয়ার সঙ্গে টক্কর দেওয়ার জন্যে আনা হবে রাত সাড়ে নটায়। অর্থাৎ কোনও নতুন ধারাবাহিক আসছে না এখন। পুরনো ধারাবাহিকের সময় অদল বদল করা হচ্ছে। এখনও এই বিষয়ে আনুষ্ঠানিকভাবে চ্যানেল কর্তৃপক্ষ কিছু জানায়নি। কোনো টেকনিক্যাল ফল্ট হয়েছে তাই ইউটিউবে এরকম দেখাচ্ছে।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending