Connect with us

Bangla Serial

এবার থেকে নতুন সময়ে দেখতে পাবেন পিলু! টিআরপিতে প্রভাব ফেলবে না তো? চিন্তা দর্শকদের

Published

on

আজকের বিনোদনের জগতে সিরিয়াল অন্যতম কেন্দ্রবিন্দু হয়ে উঠেছে। এখন গরমকালে বিশেষ করে মানুষ বাইরে বের হতে ভয় পায়। বেশিরভাগ সময় বাড়িতে থাকলে বিনোদনের মাধ্যম হিসেবে সিনেমা আর নইলে সিরিয়ালের কথাই মনে আসে। এখন জি বাংলা এবং স্টার জলসা ধারাবাহিকে টক্কর দিয়ে চলছে নতুন সিরিয়াল আনার ধুম।

সম্প্রতি জি বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক পিলুতে আসছে নতুন চমক যা রীতিমতো অবাক করে দেবে দর্শকদের। মল্লার এসেছে এই সিরিয়ালে যা আপাতত ভিলেন। রঞ্জার সঙ্গে সত্যিকারের প্রেম নয়, প্রেমের নাটক করছে এই চরিত্র, এমনটাই দেখানো হচ্ছে। তবে সোমবার আবার স্টার জলসা চ্যানেলে সম্প্রচারিত হলো নতুন ধারাবাহিক বৌমা একঘর।

দুটোই এক সময়ে দেখানো হচ্ছে দুটি চ্যানেলে। কিন্তু স্টার জলসা এই নতুন সিরিয়াল শুরু করতেই এবার পাল্টে গেলো আরেকটি ধারাবাহিকের একটি বিষয়। আর সেটি হলো পিলু। এটি যে সময়ে দেখানো হতো সেই সময়ে দেখানো হচ্ছে খেলনা বাড়ি।

দর্শকরা এই খবর জানতে পেয়েই চমকে উঠলো। তাহলে কটার সময় দেখানো হবে পিলু? এই প্রশ্ন ঘুরপাক খাচ্ছে তাদের মাথায়। কেউ কেউ বলছে রাত ৯টায় দেখানো হতে পারে কারণ ওই সময়ে যে ধারাবাহিক চলত সর্বজয়া সেটি শেষ হতে চলেছে। তবে একটু আগে আরেকটি চমক এলো। ১৬ই মে থেকে সন্ধ্যে ৬টায় দেখতে পাবেন পিলু আর উড়ন তুবড়ি যাচ্ছে রাত ৯টার স্লটে।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending