Connect with us

Bangla Serial

Uchhebabu Saree: বিশ্বকর্মা পুজোয় উচ্ছে বাবু গাড়িতে উচ্ছে বাবু শাড়ি পরে বসে আছে সিডের ভাই বৌ পিংকি জি! এই শাড়ি এবারে পুজোয় হিট, কোথায় যাবেন কিনতে?

Published

on

সোশ্যাল মিডিয়া হোক অথবা টেলিভিশনের পর্দা দুই ক্ষেত্রেই সমানভাবে রাজত্ব করছে মিঠাই রানী আর তার আদরের উচ্ছে বাবু। মিঠাই সিরিয়ালের মাধ্যমে বাংলার মেয়েদের ক্রাশের তালিকায় যুক্ত হয়েছে আরো একটি নাম – আদৃত রায়।

এই অভিনেতা যে এর মধ্যেই কত মেয়ের মন চুরি করে বসে আছে তার হিসেব নেই। এমনকি তাকে চোখের দেখা দেখতে শুটিংয়ের সেটে হাজার হাজার ভক্ত রোজ ছুটে যায়। তার উপর রয়েছে তার গানের গলা। তাই সোশ্যাল মিডিয়ায় বেশ রাজত্ব করছে এই নতুন সোশ্যাল মিডিয়া সেনসেশন।

 

View this post on Instagram

 

A post shared by Ananya Guha (Munni) (@reel_ananya)

তবে তার উপর উচ্ছে বাবুর ক্রেজ মিঠাই নিজেই বাড়িয়েছে উচ্ছে বাবু সন্দেশ বানিয়ে। মনোহরার সেই সন্দেশ এখন শহরের সব মিষ্টির দোকান কাঁপাচ্ছে। এখানেই শেষ নয়, উচ্ছে বাবু নামাঙ্কিত আরো অনেক কিছু পেয়েছে মিঠাইপ্রেমীরা। উচ্ছে বাবু মোমো, উচ্ছে বাবু এগরোল, উচ্ছে বাবু ফুচকা ইত্যাদি। তার উপর আবার উড়ে এসে জুড়ে বসলো উচ্ছে বাবু গাড়ি।

 

View this post on Instagram

 

A post shared by Ananya Guha (Munni) (@reel_ananya)

কী এই উচ্ছে বাবু গাড়ি? আসলে এর প্রমাণ আগেই দিয়েছেন পিংকি জি। মিঠাইয়ের দৌলতে এখন পিংকি জি বেশ পরিচিত দর্শকদের মাঝে। সেই নায়িকা উচ্ছে বাবু গাড়ি কিনেছেন। আর তারপরেই তার নাম হয়ে যায় উচ্ছে বাবু গাড়ি। নায়িকা অনন্যা গুহ এই গাড়ি কিনেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Ananya Guha (Munni) (@reel_ananya)

সিরিয়ালে স্যান্ডির বউ পিংকি জি সবুজ গাড়ি কেনার পর থেকেই তা নিয়ে আলাদ উন্মাদনা দর্শকদের মধ্যে। এবার আবার দেখা গেলো উপরি পাওনা উচ্ছে বাবু শাড়ি। বিশ্বকর্মা পুজোয় উচ্ছে বাবু গাড়িতে উচ্ছে বাবু শাড়ি পরে বসে আছে এই পিংকি জি।

আসলে আজ বিশ্বকর্মা পুজো। তাই এই শুভদিনে। গাড়ি পুজো করলেন অনন্যা। সেই ছবি তিনি শেয়ার করতেই লোক বলতে থাকে আরে এ তো উচ্ছে বাবু গাড়িতে উচ্ছে বাবু শাড়ি। আর এখন সেটা নিয়েই তুমুল চর্চা আদৃত রায়ের ভক্তদের মধ্যে।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending