Connect with us

Bangla Serial

P S-1: ২১ দিনে ৫০০ কোটি! এক বাঙালির হাতে তৈরী পোন্নিয়িন সেলভানের বিশ্বজয়! রেকর্ড ব্রেক করল অনিকেত-মণিরত্নম-ঐশ্বর্য’র পি ওয়ান

Published

on

এই খবরটা রীতিমতো প্রত্যাশিত। দ্বিতীয় সপ্তাহের শেষেও বাজিমাত করলো পোন্নিয়িন সেলভান। কমল হাসান অভিনীত বিক্রমের রেকর্ড পুরোপুরি ভেঙে দিয়ে দক্ষিণে এবার নতুন রেকর্ড সৃষ্টি করলো এই সিনেমা। মণি রত্নমের এই সিনেমা দু সপ্তাহের মাথায় সংগ্রহ করেছে ৪৫০ কোটি টাকা।

এই বছরের ৩ জুন মুক্তি পেয়েছে বিক্রম যা গোটা বিশ্বে মোট আয় করেছিল ৪৪২ কোটি টাকা। তার সর্বকালীন সংগ্রহ ছাপিয়ে মাত্র দু সপ্তাহে সেই রেকর্ড ভেঙে ৪৪৫ কোটি টাকা অর্জন করেছে মণি রত্নমের এই সিনেমা। ঐশ্বর্য বচ্চন অভিনীত সিনেমাটির দর্শকদের মন জয় করে নিয়ে বক্স অফিসে ফলাফল দারুন। তবে চমক আছে কিন্তু। এ সিনেমার স্টোরি বোর্ড তৈরি করেছেন আমাদের বঙ্গ সন্তান অনিকেত মিত্র। তাই সিনেমার সাফল্যের পিছনে তার অবদান কিছু মাত্র কম নয়।

দক্ষিণী সিনেমার সবচেয়ে বড় মাল্টিস্টারার পোন্নিয়িন সেলভান নির্মাণ বেশ জাঁকজমকপূর্ণভাবে হয়েছে। সবচেয়ে ব্যয়বহুল তামিল সিনেমা গুলির মধ্যে স্থান করে নিয়েছে এই সিনেমা। চিয়ান বিক্রম থেকে শুরু করে ঐশ্বর্য, জয়ম রবি কার্তি, শোবিতা ধুলিপালা, ত্রিশা কে নেই! সিনেমা তো হিট করতে বাধ্য। আনুষ্ঠানিকভাবে ঘোষণা করে ফেলেছেন যে ছবিটি তৃতীয় সপ্তাহের শেষে ৫০০ কোটি টাকার কাছাকাছি আয় করে ফেলেছে। আগে এই কৃতিত্বের ভাগীদার ছিল বিক্রম। এখন তাতে ভাগ বসালো পোন্নিয়িন সেলভান।

Checkout Aishwarya Rai's first look from the film 'Ponniyin Selvan'

একই বছরে দুটো ব্লকবাস্টার মুক্তি পাওয়া একটা বিরল ঘটনা তাও আবার মাত্র চার মাসের ব্যবধানে। শুধু তাই নয় সিনেমার নির্মাতার আশাবাদীরে ২০২৩ সালে মুক্তি পেতে চলা এর দ্বিতীয় ভাগ প্রথম ভাগের রেকর্ড অবশ্যই ভাঙবে। আগামী বছর গ্রীষ্মে সিনেমা হলে আবার ঝড় তুলতে আসবে পোন্নিয়িন সেলভান ২। এর প্রথম ভাগ গত ৩০ সেপ্টেম্বর তামিল, তেলুগু, হিন্দি, মালয়লম এবং কন্নড় এই পাঁচটি ভাষায় মুক্তি পেয়েছে। দক্ষিণ ভারতের রাজবংশের ইতিহাস নিয়ে গোটা গল্প আবর্তিত হয়েছে।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending