Bangla Serial

Actress Comeback: দীর্ঘ চার বছর পর ‘রাঙা বউ’- এ ফিরছেন জনপ্রিয় এই অভিনেত্রী! সিনেমা, সিরিয়াল, সিরিজ- সর্বত্র দাপিয়েছেন! মুখ দেখলে চমকে যাবেন

জি বাংলার একটি নতুন ধারাবাহিক হল ‘রাঙা বউ’। এখানে মুখ্য ভূমিকায় রয়েছেন শ্রুতি এবং গৌরব। শ্রুতি একজন গ্রামের মেয়ে। অন্যদিকে কুশ একটি অভিজাত, বনেদি পরিবারের ছেলে। কুশের বোন হচ্ছে কুসুম। একটি গ্রাম্য মেয়েকে কুসুম তাঁর বৌদি হিসেবে কখনো মেনে নিতে পারেনি। আর এই কুশের বোন কুসুমের চরিত্রে অভিনয় করছেন গৌরী এল ধারাবাহিক খ্যাত অঙ্কিতা মজুমদার।

‘রাঙা বউ’ ধারাবাহিকের প্রথমেই দেখে এসেছি পরিস্থিতির চাপে পড়ে পাখির সঙ্গে কুশের আচমকাই বিয়ে হয়ে গিয়েছে। ফলে প্রথম থেকেই একটি ঝামেলার সূত্রপাত হয়েছে। তবে পাখির সঙ্গে কুশের সম্পর্কটা খারাপ নয়। গ্রামের মেয়ে পাখি শহরে এসে একটু চাপে পড়েছে তবে শ্বশুরবাড়ির কিছু লোক প্রথম থেকেই তাঁর ক্ষতি করার চেষ্টা করে।

এবার এই ধারাবাহিকে দেখা মিলবে এক জনপ্রিয় অভিনেত্রীর। তানিয়ার চরিত্রে আসবেন এই জনপ্রিয় তারকা। যদিও তাঁর মুখ নতুন নয়, টলি পাড়ায় তাঁকে সকলেই চেনেন। তিনি হলেন অলিভিয়া সরকার। দীর্ঘ চার বছর পর তিনি ছোট পর্দায় ফিরছেন। অভিনয় জীবনে সিরিয়াল, সিনেমা এবং ওয়েব ছবির দুনিয়ায় দাপিয়ে কাজ করছেন অভিনেত্রী অলিভিয়া সরকার।

তাঁর ঝুলিতে রয়েছে বহু জনপ্রিয় ধারাবাহিক। যেমন, ‘ঠিক যেন লাভ স্টোরি’, ‘বোঝেনা সে বোঝেনা’, ‘গোয়েন্দা গিন্নি’, ‘গুড়িয়া যেখানে গুড্ডু সেখানে’, ‘জয়ী’, ‘ভুতু’ প্রভৃতি। এরমধ্যে তাঁর শেষ ধারাবাহিক হল ‘গুড়িয়া যেখানে গুড্ডু সেখানে’। এছাড়াও তিনি বেশকিছু সিনেমাও করেছিলেন, যেমন – ‘হরর স্টোরিস’, ‘কি করে তোকে বলব’ প্রভৃতি।

 

View this post on Instagram

 

A post shared by Alivia Sarkar (@reel2alivia)

সমান তালে ওয়েব সিরিজেও তিনি পা রেখেছেন, যেমন- ‘ব্রেক আপ স্টোরি’ ও ‘মন্টু পাইলট’। এবার তিনি ফের ফায়ার আসছে ধারাবাহিকে। দীর্ঘ চার বছর পর ‘রাঙা বউ’ ধারাবাহিকে তানিয়া চরিত্রে দেখা যাবে অভিনেত্রী অলিভিয়া সরকারকে। ইতিমধ্যে তাঁর প্রমো শুটিংও হয়ে গিয়েছে। জানা যাচ্ছে, ২০মে থেকে শুটিং শুরু করবেন অলিভিয়া।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।