Connect with us

    Bangla Serial

    Actress Comeback: পরপর স্টার জলসায় কাজ করে ফের জি বাংলায় ফিরছেন নায়িকা! ‘মুকুট’ ধারাবাহিকে দেখা যাবে জনপ্রিয় নায়িকাকে

    Published

    on

    আসছে নতুন ধারাবাহিক ‘মুকুট’। আর নতুন ধারাবাহিক আসা মানে পুরোনো ধারাবাহিকের বিদায়। আর এই ধারাবাহিক আসার কথা শুনে নানান পুরোনো সিরিয়াল বন্ধ হওয়ার গুজব রটে। পাশাপাশি আরও এক ধারাবাহিক আসছে ‘ফুলকি’। মিঠাইয়ের বিকেল ৬টার স্লটই দেওয়া হবে ‘ফুলকি’-কে। তারপরেই শোনা যায় মুকুট আসবে রাত ৯টার স্লটে সোহাগ জলের জায়গায়। কিন্তু প্রোমো বলে অন্য কথা।

    ৯টা নয়, সাড়ে ৯টার স্লট দেওয়া হয় ‘মুকুট’কে। মুকুট শুরু হওয়ার পর থেকে অন্য সময়ে সম্প্রচারিত হবে ‘তোমার খোলা হাওয়া’। নতুন শুরু হতে চলা এই মেগাতে ফিরছেন শ্রীপর্ণা রায় এবং আনন্দ ঘোষের জুটি। এবং লিড রোলে দেখা মিলবে শ্রাবণী ভুঁইয়ার। ২৭শে মার্চ থেকে চালু হবে ‘মুকুট’।

    নতুন ধারাবাহিক মানে নতুন মুখ। আবার কিছু জনপ্রিয় মুখগুলোকে দেখতেও অপেক্ষায় থাকেন দর্শকরা। শোনা যাচ্ছে ধারাবাহিকে শ্রীপর্ণা রায় এবং আনন্দ ঘোষের সঙ্গে পার্শ্বচরিত্রে কাজ করবেন আরও এক জনপ্রিয় নায়িকা। যিনি বাংলা ইন্ডাস্ট্রির সুপরিচিত অভিনেত্রী বুলবুলি পাঁজা।

    বুলবুলি পাঁজা মুকুট সিরিয়ালে বাড়ির বড় বউ-এর চরিত্রে থাকছে। একটি পজিটিভ চরিত্রেই তিনি অভিনয় করবেন। তিনি একাধারে সিনেমা ও সিরিয়াল দুই করেছেন। ‘বাপির বাড়ি যা’, ‘বলো দূর্গা মাইকী’ প্রভৃতি মোট ৪টি সিনেমায় তিনি কাজ করেছেন। এছাড়া তিনি ২০১৫ সালে ‘মৌচাক’ ধারাবাহিকে লিড রোলে ছিলেন। সাথে তিনি ২০০৫ থেকে ১০টিরও বেশি ধারাবাহিকে কাজ করেছেন।

    তিনি যেসকল ধারাবাহিকের সঙ্গে যুক্ত ছিলেন, তার মধ্যে কিছু জনপ্রিয় ধারাবাহিক হল- ‘চোখের তারা তুই’, ‘ফুলমনি’, ‘অন্দরমহল’, ‘ফাগুন বউ’, ‘কে আপন কে পর’, ‘গোধূলি আলাপ’ প্রভৃতি। তার মধ্যে শেষ ধারাবাহিক হল ষ্টার জলসার ‘গোধূলি আলাপ’, সেটাই তার লাস্ট ধারাবাহিক।ধারাবাহিকের প্রথম প্রোমো দেখে বোঝা যাচ্ছে, দুর্গা পুজোর প্রেক্ষাপটে তৈরি হয়েছে জি বাংলার নতুন ধারাবাহিক। সিরিয়ালের নায়িকা মুকুটের বাবার চরিত্রে রয়েছেন জনপ্রিয় টলি অভিনেতা শুভাশিষ মুখোপাধ্যায়।

    Trending