Bangla Serial

Sohag Jol Actress: সে কী কাণ্ড! ‘রামপ্রসাদ’- এর জন্য এবার জি বাংলার ‘সোহাগ জল’ ছাড়ছেন জনপ্রিয় নায়িকা! হবে জি বাংলার ভরাডুবি? 

সদয় শুরু হয়েছে স্টার জলসার নতুন ধারাবাহিক ‘রামপ্রসাদ’। অবশেষে সকলের অপেক্ষার অবসান। ধারাবাহিকটি এতদিন স্লটের অভাবে সম্প্রচার হয়নি। যদিও বহুদিন আগেই প্রমো প্রকাশ পায়। অপেক্ষায় ছিল শুধু কোনও পুরোনো ধারাবাহিকের বন্ধ হওয়ার।

বর্তমানে যে ধারাবাহিকের টিআরপি যত ভালো, সেই ধারাবাহিক তত বেশি স্থায়ী। টিআরপির অভাবেই তাই বন্ধ হয়ে যাচ্ছে একের পর এক ধারাবাহিক। তারবদলে আসছে নতুন ধারাবাহিক। আবার অপেক্ষায় বসে রয়েছে কিছু। এরইমধ্যে বহুদিন ধরে অপেক্ষায় ছিল ‘রামপ্রসাদ’।

শুধুই যে ‘রামপ্রসাদ’ ধারাবাহিকের অপেক্ষা তা নয়, ধারাবাহিকের হাত ধরে যারা ফের কাজে নামছেন তাদের দেখার জন্যও অপেক্ষায় সকলে। যেমন দীর্ঘ ৮ বছর পর ‘রামপ্রসাদ’এর হাত ধরে ইন্ডাস্ট্রিতে ফিরছেন অত্যন্ত পরিচিত মুখ জয়িতা গোস্বামী।

রয়েছেন আরও অনেক অভিজ্ঞ অভিনেতা-অভিনেত্রী। জীবনসঙ্গিনীর স্মৃতি আঁকড়েই এই ধারাবাহিকের মধ্যে দিয়ে জীবনের স্বাভাবিক ছন্দে ফিরছেন অভিনেতা সব্যসাচী চৌধুরী। ধারাবাহিকে থাকছেন সুম্মিলি আচার্য এবং অভিনেত্রী পায়েল দে-ও।

IMG 20230418 WA0001

রামপ্রসাদে থাকছেন আরও এক জনপ্রিয় টেলি অভিনেত্রী লোপামুদ্রা সিনহা। মিঠাই, সোহাগ জল প্রভৃতি ধসারাবাহিকে তাঁকে আমরা দেখতে পেয়েছি। গদাধরের মায়ের অসাধারণ চরিত্রে তিনি অভিনয় করেছিলেন। রাসমনিতেও তিনি ছিলেন। এবার রামপ্রসাদে তাঁকে দেখতে পেয়ে দর্শকরা খুবই খুশি।

Nira