Bangla Serial

পাল্টে যাচ্ছে গল্প! এবার ‘নিম ফুলের মধু’তে আসছে খুব জনপ্রিয় টেলি নায়ক! সৃজনকে ছেড়ে নতুন প্রেমে পড়বে পর্ণা?

সম্প্রতি ‘নিম ফুলের মধু’তে এসেছে এক নয়া ট্যুইস্ট। দত্ত বাড়িতে এসেছে দুই নতুন সমস্যা। বাড়ির প্রধান গিন্নির জায়গা কাড়তে এসেছে নতুন এক চরিত্র। ছোটকাকে মৃত্যুর মুখ থেকে ফিরিয়ে এনে ফের এক নতুন বিপদের মুখে পড়ল পর্ণা। ফের দত্ত পরিবারে বিপদ ঘনিয়ে এল। এবার এল দত্ত বাড়ির প্রধান অর্থাৎ পর্ণার ঠাকুমার উপর ঘনিয়ে এল বিপদ। দত্ত বাড়িতে এন্ট্রি নিয়েছে নতুন অতিথি, যিনি ঠাকুমার জায়গার দাবি জানায়।

পর্ণা কিভাবে ঠাকুমার জায়গা ফিরিয়ে দেবে, এবার এটাই দেখার। বর্তমানে জনপ্রিয় ধারাবাহিকগুলোর মধ্যে অন্যতম ধারাবাহিক হল ‘নিম ফুলের মধু’। ধারাবাহিকের নায়িকা পল্লবী শর্মা (পর্ণা), বাবা-মা’র আদুরে মেয়ে পর্ণা। তার ইচ্ছে ছিল, বিয়ে করে যৌথ পরিবারে যাওয়ার। কিন্তু বিয়ের পর শ্বশুরবাড়িতে যৌথ পরিবারে গিয়ে প্রতিদিন নতুন লড়াইয়ের মুখোমুখি হচ্ছে পর্ণা। তবে পর্ণা খুবই সাহসী ও চালাক মেয়ে।

সে ঠিক সবকিছু সামলে আগে এগিয়েছে। পাশাপাশি শ্বশুরবাড়িতে আসা প্রতিটি বিপদে ঝাঁপিয়ে পরে সে। একের পর এক কাছের মানুষগুলোর পাশে দাঁড়িয়েছে সে, তাদের বিপদ থেকে মুক্ত করেছে। কিন্তু তারপরও পর্ণার শাশুড়ি পর্ণাকে সর্বদা দোষী করে। তবে সে সঠিক কাজের দ্বারা ঠিক জবাব দিয়ে দেয় সকলকে। সম্প্রতি পর্ণা নিজের আর সৃজনের জীবনের ঝুঁকি নিয়ে ছোটকাকে ফিরিয়ে দত্ত বাড়িতে যোগ্য সম্মান ছোট কাকীকে ফিরিয়ে দিয়েছে। এবার ঠাকুমাকে তার সম্মান ফিরিয়ে দেওয়ার পালা।

‘নিম ফুলের মধু’র নতুন একটি প্রোমোতে দেখা গিয়েছে, পর্ণার হাতে এসেছে গণপতির গুপ্তধন। আর তা দেখে যখন গোটা দত্ত বাড়ি আনন্দে মাতোয়ারা, ঠিক তখনই ধারাবাহিকে এন্ট্রি নিয়েছে বয়স্ক করে এক মহিলা সাথে অল্প বয়সী ছেলে। সেই মহিলা ঢুকেই বলে, সেই গণপতির গুপ্তধনটি তার। তবে এই মহিলার সাথে আসা ছেলেটির আসল পরিচয় কি? হয়তো অনেকেই তাঁকে চিনতে পারছেন না। তিনি হলেন বাংলা ইন্ডাস্ট্রির জনপ্রিয় নায়ক। দীর্ঘ কয়ে মাস পর তিনি ফের জি বাংলার ধারাবাহিকে ফিরলেন।

উক্ত নায়কের নাম সৌরভ সাহা। যিনি ‘রানী রাসমণি’ ধারাবাহিকের দ্বারা ব্যাপক জনপ্রিয়তা লাভ করেছিলেন। তিনি হলেন আমাদের সকলের প্রিয় রামকৃষ্ণ। যাঁর অভিনব অভিনয় মন জয় করে নিয়েছিল সকল দর্শকের। তবে রামকৃষ্ণের পর তাঁকে আর ধারাবাহিকে দেখা যায়নি। দীর্ঘ মাস পর এক অন্যরূপে ফিরলেন তিনি। সম্ভবত ‘নিম ফুলের মধু’তে ভিলেনের রোল করবেন তিনি। তাঁকে আবার দেখতে পেয়ে খুবই খুশি ভক্তরা। এবার ধারাবাহিক কোন মোড় নিতে চলেছে, তাই দেখার।
Sourav Saha Wiki, Age, Wife, Family, Biography & More - WikiBio

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।