Connect with us

Bangla Serial

Prosenjit-Rachana: ‘রচনাকে আজও আমি লোকের সামনে আদর করতে পারি’, প্রসেনজিতের বিতর্কিত কথা! ‘তাহলে কি তিনি নিজের নায়িকাদের এরকম ভাবেই আড়ালে আদর করেন নাকি?’ কটাক্ষ করছেন নেটিজেনরা

Published

on

বাংলা চলচ্চিত্র জগতের জনপ্রিয় নাম হল প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবং রচনা ব্যানার্জি বাংলার দর্শকের বহুদিনের প্রিয়। একাধিক জনপ্রিয় ছবিতে কাজ করেছেন তারা, একটা সময় ছিল যাতে টিভির পর্দায় তাদের দুজনের রসায়ন দেখে মুগ্ধ হতো দর্শক। তবে তার পরেও কেটে গেছে বহু বছর রচনা তার ব্যক্তিগত জীবন নিয়ে ব্যস্ত থাকার জন্য রুপালি পর্দা থেকে বিরতি নিয়েছেন। কিন্তু প্রশ্নের চট্টোপাধ্যায় এখনো বাংলা চলচ্চিত্র জগতে চুটিয়ে কাজ করে যাচ্ছেন।

বর্তমানে রচনা ব্যানার্জিকে দেখতে পাওয়া যায় জি বাংলার জনপ্রিয় রিয়ালিটি শো দিদি নাম্বার ওয়ানে। যেখানে তিনি বেশ কয়েক বছর ধরে সঞ্চালিকা ভূমিকায় অভিনয় করছেন বাংলার দর্শক তাকে এই রিয়ালিটি শো তে অনেক বেশি পছন্দ করেছেন। অন্যদিকে সম্প্রতি প্রসেনজিৎ চ্যাটার্জী এই মুহূর্তে বেশ কয়েকটি ছবিতে অভিনয় করছেন। কিছুদিনের মধ্যেই মুক্তি পেতে চলেছে তার এবং দেবের অভিনীত কাছের মানুষ।

Prosenjit and Rachna help couples rekindle romance - Times of India
তবে তারা দুজন কর্মসূত্রে এখন একসাথে না হলেও ব্যক্তিগত জীবনে এবং ইন্ডাস্ট্রি এক হওয়ার কারণে অনেক জায়গায় একসাথে দেখতে পাওয়া যায়। কিছুদিন আগে ফটোগ্রাফার রুদ্র সাহার একটি ফটোশুটেও তাদের দুজন কাকে জুটি বেঁধে ফটোশুট করতে দেখা গেছে। বহুদিন পরে রচনা এবং প্রসেনজিতের এই জুটিকে সোশ্যাল মিডিয়ায় দেখে নেটিজেনেরা তাদের প্রশংসা করেছে।

সৌ: আনন্দবাজার অনলাইন

সম্প্রতি তাদের দুজনকে দেখতে পাওয়া গেছে একটি সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে। টিভির পর্দায় তারা দুজন যেমন একে অপরের সাথে খুবই স্বাচ্ছন্দ বোধ করেন। বাস্তব জীবনেও তারা একে অপরের খুবই কাছের। তখনই একে অপরের সাথে কথা বলতে বলতে অভিনেত্রী তার মনের কথা শেয়ার করেন। রচনা বলেন, “বুম্বাদা একা থাকলে আমি বিয়ে করতে চাইতাম!” সেই শুনে প্রসেনজিত লজ্জায় লাল তিনি বলেই ফেললেন যে, “আমি শুনে ব্লাশ করছি।” এবার সেই সম্পর্কে বুম্বাদা কে উত্তর দিতে বললে বুম্বাদা রচনাকে কাছে টেনে এনে হাত দিয়ে গলা জড়িয়ে বলেন, “রচনাকে আমি লোকের সামনেও এ ভাবে আদর করতে পারি।”

সৌ: আনন্দবাজার অনলাইন

প্রসঙ্গত ইন্ডাস্ট্রিতে একসাথে কাজ করা থেকেই তাদের দুজনের সম্পর্ক খুবই ভালো। দুজনের একে অপরের খুব ভালো বন্ধু এবং তারা দুজন একে অপরের খারাপ সময়ে পাশে থেকেছেন।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending