Connect with us

Bangla Serial

ধূমকেতু রিলিজ করার নাম নেই,খালি এর ওর নামে বদনাম করা স্বভাব! এবার ‘খুকু তো এলো না’ লিখে ফেসবুকে প্রসেনজিৎকে বদনাম করার চেষ্টা রানা সরকারের

Published

on

টলিউডের অন্যতম জনপ্রিয় সুপারস্টার হলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। প্রায় কয়েক দশক ধরে টলিউডকে পথ দেখিয়েছেন তিনি। নিজের হাতে আজকের টলিউড গড়ে তুলেছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, এমনটাই শোনা যায় কান পাতলেই। এবার সেই প্রসেনজিতকে জোরদার খোঁচা দিলেন টলিউডের অন্যতম জনপ্রিয় প্রযোজক রানা সরকার।

গত শুক্রবার মুক্তি পেয়েছে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও দিতিপ্রিয়া রায় অভিনীত বাংলা সিনেমা “আয় খুকু আয়”। একেবারে মধ্যবিত্ত পরিবারের বাবা-মেয়ের সম্পর্ক নিয়ে এর গল্প তৈরি করা হয়েছে। বাবার চরিত্রে প্রসেনজিৎ এবং পর্দায় তাঁর মেয়ের চরিত্রে দিতিপ্রিয়া রায় অভিনয় করেছেন। প্রযোজনা করেছেন বাংলা চলচ্চিত্রের আরও এক সুপারস্টার জিৎ।

দেখতে গেলে আজ মাত্র তিন দিন হল সিনেমাটি মুক্তি পেয়েছে। এর মধ্যেই প্রসেনজিতকে এবং এই সিনেমাটিকে নিয়ে কটাক্ষ করলেন রানা সরকার। রানা সরকারের বক্তব্য “আমি ইন্ডাস্ট্রি” এই সূত্র এখন আর কাজে লাগছে না। সিনেমাটিকে নিয়ে খোঁচা মেরে রানা বলেছেন খুকু এলো না। প্রসেনজিতের মতো জনপ্রিয় সুপারস্টার থাকতেও সিনেমা তেমন ব্যবসা করতে সফল হয়নি, এই দাবি করেছেন প্রযোজক।

রানা সরকার বলেছেন ছবিটি সুপার ফ্লপ। তাঁর আরও দাবি যে যাদের আমরা সুপারস্টার বলে থাকি তাদের অধিকাংশ ছবি হিট করে না। শেষ যে কটি ছবি হিট হয়েছে, সেই ”অপরাজিত” তে নতুন মুখ আর ” বেলাশেষে ” তো সবাই নায়ক রয়েছেন। এদিকে দেবের ছবি কিছুটা ব্যবসা করলেও জিৎ এবং প্রসেনজিতের ছবি একেবারেই চলছে না। অর্থাৎ দর্শক অন্যকিছু চাইছেন, এমনটাই দাবি করলেন রানা।

অন্যদিকে রানা চাইছেন ইন্ডাস্ট্রির তাবড় তাবড় সুপারস্টাররা নিজেদের পারিশ্রমিক কমিয়ে নতুনদেরকে জায়গা করে দিতে পারলে প্রযোজকরাও সাহস পান নতুনদের নিয়ে কাজ করার। রানা সরকারের এই মন্তব্যে রীতিমতো হইচই পড়ে গিয়েছে টলিপাড়ায়।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending