প্রকাশ্যে ‘অপরাজিতা অপু’ খ্যাত নায়িকা সুস্মিতার নতুন ধারাবাহিক ‘বৌমা একঘর’-এর প্রোমো, ‘ফের ন্যাকামি’, প্রতিক্রিয়া নেটিজেনদের – Tolly Tales
Connect with us

Bangla Serial

প্রকাশ্যে ‘অপরাজিতা অপু’ খ্যাত নায়িকা সুস্মিতার নতুন ধারাবাহিক ‘বৌমা একঘর’-এর প্রোমো, ‘ফের ন্যাকামি’, প্রতিক্রিয়া নেটিজেনদের

Published

on

জি বাংলার ধারাবাহিক ‘অপরাজিতা অপু’ শুরু হওয়ার কিছুদিনের মধ্যেই দর্শকের মন জয় করে নিয়েছিল। এই ধারাবাহিকের মুখ্য চরিত্র অপর্ণা অর্থাৎ অপুর স্বপ্ন ছিল যে সে সরকারি পরীক্ষা দিয়ে বিডিও হবে। এই কারণে লুকিয়ে দিদির শ্বশুরবাড়ি পালায়। সে ভাগ্যের ফেরে বিয়ে হয় দিদিরই দেওরের সঙ্গে। এরপর ধীরে ধীরে শাশুড়ি মায়ের মন করা থেকে বিডিও হওয়া, সব কিছুই করে দেখায় অপু।

প্রথমের দিকে এই ধারাবাহিকের টিআরপি ভালোই ছিল। তবে সময়ের সঙ্গে সঙ্গে তা তলানিতে ঠেকতে শুরু করে। টিআরপি রেট এমন নীচে নেমে যাওয়ায় খুব টানাহেঁচড়া না করে এক বছরের মধ্যেই শেষ করে দেওয়া হয় এই ধারাবাহিককে।

এরপরই শোনা গিয়েছিল যে অপু অর্থাৎ সুস্মিতা স্টার জলসায় একটি ধারাবাহিকে সুযোগ পেয়েছেন। এই ধারাবাহিকে তাঁর বিপরীতে দেখা যাবে ‘ফেলনা’ ধারাবাহিক খ্যাত দেবজ্যোতি রায়চৌধুরীকে। এবার সামনে এল সেই ধারাবাহিক ‘বৌমা একঘর’-র প্রোমো। এই প্রোমো দেখে মিশ্র প্রতিক্রিয়া জানিয়েছেন দর্শকরা।

নতুন এই ধারাবাহিকে বউমা অর্থাৎ সুস্মিতার শাশুড়ির চরিত্রে দেখা যাবে নিবেদিতা মুখোপাধ্যায়কে। এর আগে সুস্মিতার ‘অপরাজিতা অপু’ ধারাবাহিকে দেখা গিয়েছিল যে শাশুড়ি অবলা প্রথমের দিকে অপুকে খুবই অপছন্দ করতেন। বউমা যে চাকরি করুক, তাও তিনি চাইতেন না। যদিও ধীরে ধীরে মন পাল্টায় তাঁর। তিনি নিজে অপুকে নিয়ে গিয়েছিলেন চাকরির পরীক্ষা দেওয়াতে।

আর এই ‘বৌমা একঘর’ ধারাবাহিকে দেখা যাবে যে শাশুড়ি চান যে তাঁর বৌমা চাকরি করুক। কারণ, শাশুড়ির জা-এর বৌমাও চাকরি করে। দুই জা-এর মধ্যে প্রতিযোগিতার জেরে দুই বৌমার মধ্যে লড়াই লাগার জোগাড় আর কি! তবে এই ধারাবাহিক যে মজাদার কমেডি হবে, তা বেশ স্পষ্ট।

আবার অনেকদিন পর এই ধারাবাহিকের হাত ধরে ছোটোপর্দায় ফিরতে চলেছেন চৈতি ঘোষাল। ‘বৌমা একঘর’ ধারাবাহিকের এই প্রোমো ইতিমধ্যেই বেশ ভাইরাল। অনেকেই বেশ খুশি যে আবার তারা পর্দায় তাদের প্রিয় সুস্মিতাকে দেখতে পাবেন। তবে অনেকেই আবার কমেন্ট করেছেন, “আবার ন্যাকামি শুরু করে দিয়েছে’। এই ধারাবাহিক এবার স্টার জলসার আটটা না দশটার স্লটে আসে, এখন সেটাই দেখার।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending