নাচে গানে রবীন্দ্র স্মৃতি, ধূলোকণা খড়কুটো এবং গুড্ডি পরিবারের বিশেষ নিবেদন “প্রাণ ভরিয়ে”, দেখুন First Visual – Tolly Tales
Connect with us

Bangla Serial

নাচে গানে রবীন্দ্র স্মৃতি, ধূলোকণা খড়কুটো এবং গুড্ডি পরিবারের বিশেষ নিবেদন “প্রাণ ভরিয়ে”, দেখুন First Visual

Published

on

প্রাণের ঠাকুর বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুরের জন্মদিন আগামীকাল। এই নামটি বাঙালিদের কাছে গর্বের এবং আবেগের। তাই তা উদযাপনের দাবি রাখে। এবছর রবীন্দ্রনাথ ঠাকুরের ১৬১ তম জন্মবার্ষিকী। উপলক্ষে চারিদিকে সাজ-সাজ রব। সেই আনন্দে শামিল হয়েছে স্টার জলসা। বিশেষ নিবেদন করা হবে বিশ্ব কবিকে।

এবার স্টার জলসা নিয়ে আসছে প্রাণ ভরিয়ে। রবীন্দ্র জয়ন্তী অনুষ্ঠানের কিছু এক্সক্লুসিভ ফুটেজ চ্যানেলের সূত্রে এসে পৌছালো আমাদের কাছে।

 

View this post on Instagram

 

A post shared by Tolly Tales (@tollytalesnews)

খরকুটো, ধূলোকণা এবং গুড্ডি এই তিনটি ধারাবাহিকের পরিবার একসঙ্গে উদযাপন করবে রবীন্দ্র জয়ন্তী। গুনগুন, লালন, ফুলঝুরি, গুড্ডি, অনুজ সকলেই উপস্থিত থাকবে সেই অনুষ্ঠানে। রবীন্দ্র নাচে-গানে ভরে উঠবে চারিদিক।

 

View this post on Instagram

 

A post shared by Tolly Tales (@tollytalesnews)

এই সঙ্গে থাকবেন বেশ কিছু বিশিষ্ট সঙ্গীতশিল্পী এবং নৃত্যশিল্পী। সতিনাথ মুখার্জি, সৌম্যজিৎ, সৌরেন্দ্র, শ্রাবণী সেন সকলেই থাকবেন এবং নিজস্ব প্রতিভায় ভরিয়ে তুলবেন মঞ্চ। কমলিনী, মিনি দিদি সকলেই থাকবে। তারা জানাবে ছোটবেলায় কিভাবে রবীন্দ্রজয়ন্তী পালন করত তারা। এই অনুষ্ঠান আগামীকাল রাত ১০ টা থেকে ১১ টা জলসায় দেখানো হবে।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending