Bangla Serial

Didi Number One End: নতুন বছরের আগেই দিদি নাম্বার ওয়ানের ওপর কোপ! বন্ধ হচ্ছে রচনার অনুষ্ঠান, প্রকাশ্যে এলো শেষ সম্প্রচারের দিন

বাংলা টেলিভিশনে দর্শকদের মনোরঞ্জনের জন্য শুধুমাত্র যে সিরিয়াল থাকে তা নয়। মেগা ধারাবাহিক ছাড়াও টিভির পর্দায় থাকে একাধিক রিয়ালিটি শো। তবে দীর্ঘ ১০ বছর ধরে জি বাংলার দিদি নাম্বার ওয়ান বাংলা ঘরে ঘরে এত জনপ্রিয়তা অর্জন করেছিল যা অন্য রিয়ালিটি শো করে উঠতে পারেনি। দীর্ঘ সময় ধরে বিকেল পাঁচটা বাজলেই দিদি নাম্বার ওয়ান এর থিম সং বেজে উঠতো ঘরে ঘরে।

প্রসঙ্গত যেখানে সঞ্চালিকার ভূমিকায় দেখা যেত অভিনেত্রী রচনা ব্যানার্জিকে। প্রথম থেকেই সাবলীল ভাবে দিদি নাম্বার ওয়ান এর সঞ্চালনা করতে দেখা গেছে তাকে। মাঝে বেশ কিছুটা বদল হলেও দর্শকদের চোখে কিন্তু দিদি মানেই রচনা। কিন্তু এবার এই রিয়ালিটি শো এর ভক্তদের জন্য খারাপ খবর। যতদূর জানা যাচ্ছে দীর্ঘ ১০ বছরের পথ চলার ইতি টেনে শীঘ্রই শেষ হতে চলেছে এই রিয়ালিটি শো।

কিছুদিন আগে জি বাংলার পক্ষ থেকে একটি নতুন শো এর ঘোষণা করা হয়েছে। যার নাম ঘরে ঘরে জি বাংলা। নতুন রিয়েলিটি শো এর সঞ্চালিকায় রূপে থাকবেন টলিউডের অভিনেত্রী তথা ‘শ্রীময়ী’ খ্যাত ইন্দ্রানী হালদার। তবে প্রোমো রিলিজ হলেও আর কোনো খবর জানা যায়নি। কোন স্লটে কবে থেকে কবে দেখা যাবে সবই ছিল অজানা।

প্রসঙ্গত এমনিতেই দুপুরের পরে বিকেলের দিকের স্লট দেওয়া হয় রিয়ালিটি শো গুলোর জন্য। আর তা না হলে রাতে স্লটে থাকে বিভিন্ন রকম প্রোগ্রাম। কিন্তু জি বাংলার ক্ষেত্রে বিকেল সাড়ে চারটে থেকে সন্ধ্যে ৬টা সমস্ত স্লটই ভর্তি। এই সময়ের মাঝে দুটি জনপ্রিয় শো রয়েছে যার একটি রান্নাঘর আরেকটি দিদি নং ১। তাই দুইয়ের মধ্যে কোনটি বন্ধ হবে সেটা নিয়ে বেশ কিছুদিন ধরেই কনফিউশন চলছিল।

সম্প্রতি বড়সড় আপডেট পাওয়া গিয়েছে ঘরে ঘরে জি বাংলা শোটিকে নিয়ে। জানা যাচ্ছে রান্নাঘর নয় বরং দিদি নং ১ শোটিকেই বন্ধ করার সিদ্ধান্ত নিয়েছেন চ্যানেল কর্তৃপক্ষ। হয়তো শীঘ্রই অফ এয়ার হয়ে যেতে পারে দিদি নাম্বার ওয়ান। এপর্যন্ত কোনো অফিসিয়াল খবর পাওয়া যায়নি। তবে সূত্রমতে আগামী ১৯শে ডিসেম্বর থেকেই নাকি আসছে নতুন রিয়েলিটি শো।

Nira