Rahul-Subhasmita: বিহান পাগলা এবার ফিরছে সুস্থ হয়ে, বিপরীতে সুন্দরী নবাগতা শুভস্মিতা! স্টার জলসার নতুন ধারাবাহিকের প্রোমো শুট শেষ, আসছে শীঘ্রই – Tolly Tales
Connect with us

Bangla Serial

Rahul-Subhasmita: বিহান পাগলা এবার ফিরছে সুস্থ হয়ে, বিপরীতে সুন্দরী নবাগতা শুভস্মিতা! স্টার জলসার নতুন ধারাবাহিকের প্রোমো শুট শেষ, আসছে শীঘ্রই

Published

on

মে মাসের শেষ হয়েছে স্টার জলসার ধারাবাহিক খুকুমণি হোম ডেলিভারি। কিন্তু এরপর থেকে আমরা দেখতাম যে খুকু আর বিহানকে স্টার জলসার প্রতিটা প্রোগ্রামে দেখা যেত। অনেকেই কিছুতে বুঝে উঠতে পারতেন না যে ধারাবাহিক তো শেষ হয়ে গেছে কিন্তু এই দুজনকে কেন স্টার জলসা নিজেদের প্রোগ্রামে বারবার ডাকছে? তখন অনেকেই আন্দাজ করেছিলেন যে হয়তো দুজনই স্টার জলসা তে আবার নতুন কিছু নিয়ে ফিরে আসছেন আর ঠিক সেটাই হচ্ছে।

Khukumoni Home Delivery' set for a new twist - Times of India
খুকুমণি অবশ্য ছোট পর্দায় ফিরছেন না। তিনি স্টার জলসার ডান্স ডান্স জুনিয়র সিজন থ্রি তে একজন মেন্টর হিসেবে রয়েছেন। তবে রাহুল মজুমদার অর্থাৎ যিনি বিহান সাজতেন তিনি ছোট পর্দায় আবার ফিরছেন। মাঝে শুনে গেছিল তোমায় আমায় মিলে সিজন টুতে তিনি নায়ক থাকছেন তবে তিনি নিজেই স্পষ্ট করে একজনকে কমেন্টে জানিয়ে দিয়েছিলেন যে তিনি ফ্যামিলি ড্রামা নিয়ে ফিরছেন কিন্তু তোমায় আমায় মিলে সিজন টু তে নয়।

Rahul Mazumdar bags a new project, to be seen in 'Khukumoni Home Delivery'  - Times of India

আর এবার সোশ্যাল মিডিয়া থেকে জানা যাচ্ছে যে রাহুল মজুমদারের নতুন ধারাবাহিকের প্রমো শুটিং শেষ। নিধি নামে এক নেটিজেন জানিয়েছেন যে, রাহুলের নতুন ধারাবাহিকের শুটিং শেষ এবং তার বিপরীতে থাকছে নবাগতা শুভস্মিতা। শুভস্মিতাকে অনেক শর্ট ফিল্মে দেখা গেছে এছাড়া কুলের আচার সিনেমা এবং জনি বনি ওয়েব সিরিজে তাকে আমরা দেখতে পেয়েছি। মূলত তিনি মডেলিং জগতের পরিচিত মুখ।

অর্থাৎ স্টার জলসার মাধ্যমে আমরা নতুন একটি জুটিকে পেতে চলেছি আর অনেকদিন পর রাহুলকে আমরা সুস্থ অবস্থায় অভিনয় করতে দেখব তাই আগ্রহটা অনেক তুঙ্গে রয়েছে। এর আগে রাহুল আর প্রিয়া স্বামী স্ত্রী দুজনেই পাগলের চরিত্রে অভিনয় করতেন কিন্তু এবার রাহুল সুস্থ অবস্থায় আসছেন তাই স্ত্রী প্রিয়া কখন সুস্থ চরিত্রে আসবেন তার অপেক্ষা করছেন সকলে। যদিও মানসিক অসুস্থ চরিত্রে অভিনয় করা খুব শক্ত। তবে রাহুল আর শুভস্মিতার জুটি দেখতে আগ্রহী সকলেই।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending