Connect with us

Bangla Serial

Raja-Madhubani: অভিনয়-ব্যবসা থেকে মাস গেলে বর-বউয়ের কাছে আসে লক্ষাধিক টাকা, তবুও দামী শপিংমলে না গিয়ে রাস্তার দোকান থেকেই জামা কাপড় কিনতে ভালোবাসেন রাজা মধুবনী!ভাইরাল মনকাড়া ভিডিও

Published

on

২০১৪ সালে শেষ হওয়া স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘ভালবাসা ডট কম’। যেখানে মুখ্য চরিত্রের ওম এবং তোরার জুটিকে আজও মনে রেখেছে দর্শক। সেই চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেতা রাজা গোস্বামী এবং অভিনেত্রী মধুবনী গোস্বামী। এই দুই অভিনেতা অভিনেত্রীর অভিনয়ের জোরে ধারাবাহিকটি ভীষণ জনপ্রিয়তা অর্জন করেছিল দর্শক মহলে। সেই ধারাবাহিকের পরে ২০১৭ সালে এই দুই অভিনেতা অভিনেত্রী বাস্তব জীবনেও গাঁটছড়া বাধেন। সম্প্রতি তাদের দুজনের সংসারে এসেছে একটি ছোট্ট ছেলে যার নাম কেশব।

সেই ধারাবাহিকের পরে মধুবনীকে আর কোন ধারাবাহীকে সেভাবে অভিনয় করতে না দেখা গেলেও সম্প্রতি রাজাকে বেশ কিছু ধারাবাহীকে অভিনয় করতে দেখা যায়। স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘খড়কুটো’তে রাজা অভিনয় করেছিল এবং সম্প্রতি তাকে দেখতে পাওয়া যাচ্ছে স্টার জলসার আরো একটি জনপ্রিয় ধারাবাহিক ‘ধুলোকনা’তে।

Raja Goswami and Madhubani celebrate their marriage anniversary - Times of  India

অভিনয় ছাড়া তারা দুজন তাদের নিজেদের একটি ইউটিউব চ্যানেল খুলেছেন। যেখানে তারা তাদের নিত্যদিনে যাবতীয় কাজকর্ম ব্লগের মাধ্যমে দেখান। আর যা দেখতে দর্শকরা বেশ পছন্দ করেন। টিভির পর্দার সেই প্রিয় জুটিকে তারা যে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আবার একসাথে দেখতে পাচ্ছেন তার জন্য বেশ ভালোবাসাও দেয় দর্শকরা তাদের। সম্প্রতি কিছুদিন আগে সেই চ্যানেলেই একটি ব্লগে তাদের কিছু কাজকর্ম দেখে সাধারণ মানুষ প্রশংসা করেছে।

প্রসঙ্গত এই অভিনেতা অভিনেত্রীকে জামাইষষ্ঠীর এই বিশেষ ব্লগে জামা কাপড় কিনতে দেখা গেছে। কিন্তু সেটা কোন এসি মল থেকে নয় সাধারণ মেলার দোকান থেকে। আর যা দেখে সাধারণ মানুষ নিজেদের সঙ্গে মিল খুজে পেয়েছেন এই জনপ্রিয় অভিনেতা অভিনেত্রীর। অনেকেই বলেছেন যে এত বড় অভিনেতা-অভিনেত্রী হয়েও তারা সাধারণ মানুষের মতোই মেলা থেকে কেনাকাটা করছেন এবং সেটা ব্লগে দেখাচ্ছেন। কতটা ভালো মানুষ হলে এমনটা করেন। এছাড়া সেই ব্লগে দেখতে পাওয়া গেছে তাদের ভক্তদের সঙ্গে হাসিমুখে সেলফি তুলতেও।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending