Connect with us

Bangla Serial

Rajdeep-Nabanita: ওগো বধূ সুন্দরীর পর আবার হিট সিরিয়াল দিতে জলসায় আসছেন রাজদীপ গুপ্ত! নায়িকা হবেন জিতুর বৌ নবনীতা দাস, মিঠাই-গৌরী শেষ এবার

Published

on

বাংলা টেলিভিশনের দর্শকরা আবার দেখতে পেতে চলেছে অভিনেতা রাজদীপ গুপ্ত এবং অভিনেত্রী নবনীতা দাস কে। তবে এবার আলাদা আলাদা নয় একসাথে দুজনে জুটি বেঁধে কাজ করতে চলেছেন।

প্রসঙ্গত বাংলা টেলিভিশনের জনপ্রিয় একজন অভিনেতা হলেন রাজদীপ গুপ্ত। ২০০৯ সালে স্টার জলসা জনপ্রিয় ধারাবাহিক “ওগো বধূ সুন্দরী” থেকে তিনি অভিনয় জগতের পা রাখেন। তারপরে “ঝাঁঝ লবঙ্গ ফুল”, “বাক্স বদল” ,”প্রেমের কাহিনী” প্রভৃতি ধারাবাহিকে তাকে অভিনয় করতে দেখা গেছে। তবে তার পর থেকে দীর্ঘ পাঁচ বছর তিনি টেলিভিশন জগত থেকে বিরতি নেন। এবং ওয়েব সিরিজে নিজের জনপ্রিয়তা কায়েম করেন। “মিস ম্যাচ”, “জাপানি টয়”, “জাপানি ডল”, “রহস্য রোমাঞ্চ সিরিজ”, “উত্তরণের” মতো জনপ্রিয় সিরিজে কাজ করেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Rajdeep Gupta (@rajdeep.gupta)


উল্টোদিকে বাংলা টেলিভিশন এর একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন নবনীতা দাস। নবনীতা অভিনয়ে আসেন প্রথম জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক “দ্বীপ জ্বেলে যাই” এর মাধ্যমে। অভিনেতা ইন্দ্রজিৎ চক্রবর্তী বিপরীতে এতে মুখ্য ভূমিকায় অভিনয় করেন নবনীতা। তারপরে “অর্ধাঙ্গিনী” ,”মহাপীঠ তারাপীঠ” এই দুটি ধারাবাহিকে দেখতে পাওয়া গিয়েছে তাকে। চলতি বছরে কিছু মাস আগেই শেষ হয়েছে “মহাপীঠ তারাপীঠ”। তারপর থেকে আর নবনীতাকে টিভির পর্দায় দেখতে পাওয়া যায়নি।

 

View this post on Instagram

 

A post shared by Nabanita❤ (@nabanita.das)

এবার শোনা যাচ্ছে যে অভিনেত্রী নবনীতা এবং অভিনেতা রাজদীপ একসঙ্গে জুটি বেঁধে বাংলা টেলিভিশনে কাজ করতে চলেছেন। সাহানা দত্ত্বের তত্ত্বাবধানে নতুন ধারাবাহিকটিতে অভিনেত্রী নবনীতা এবং অভিনেতা রাজদীপ-কে পরস্পরের বিপরীতে দেখা যাবে। তবে ধারাবাহিকটির নাম বা কি নিয়ে তা এখনও জানা যায়নি। এও জানা গেছে খুব শীঘ্রই এই ধারাবাহিকের কাজও শুরু হবে।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending