Connect with us

Bangla Serial

Mithai-Rajeev Da: মহিলা ভক্তদের ভালোবাসায় ভেসে গেল রাজীবদা, প্রেমের ‘সময়’ হল শুরু! রেগে লাল নন্দা, ‘রাজীবদা সাবধানে থাকো’, হাসছেন নেটিজেনরা

Published

on

মিঠাই ধারাবাহিকটি এখন গুরুত্বপূর্ণ জায়গায় দাঁড়িয়ে রয়েছে কারণ ওমি হয়তো এবারে পুরোপুরিভাবে নিকেশ হবে। সে যে নাটকটা করেছে সেটা সিদ্ধার্থ ধরে ফেলেছে তবে তার ফিট করা টাইম বোমাতে মনোহরা উড়ে যায় নাকি ওমি নিজেই উড়ে যায় সেটাই দেখার।

তবে মনোহরাতে টাইম বোমা ফিট করা হলো একজনের টাইম কিন্তু বেশ ভালই চলছে। মহিলা ভক্তদের কাছ থেকে সে ভালই গিফট পাচ্ছে। নতুন ফসিলসের ঘড়ি পেয়েছেন তিনি এক মহিলা ভক্তের কাছ থেকে এবং সেটাই হাতে পরে সকলকে দেখালেন। তিনি আর কেউ নন, তিনি হলেন মোদক পরিবারের বড় জামাই রাজীবদা।

রাজীবদার ভূমিকায় অভিনয় করছেন অভিনেতা সৌরভ চ্যাটার্জী। তিনি টেলিভিশন ইন্ডাস্ট্রির বহু পুরনো অভিনেতা। তাকে বহু সিরিয়ালে আমরা দেখেছি তবে রাজীবদা হিসেবে তিনি আলাদাই একটা জনপ্রিয়তা লাভ করেছেন। শ্বশুরবাড়ির সঙ্গে তার সুন্দর সম্পর্ক সকলের মন জয় করে নিয়েছে।

Mithai serial's shom,rajeev and nonda together in dadagiri

আজ সকালে সৌরভ চ্যাটার্জি একটি পোস্ট করে লিখেছেন যে এই জন্য মিঠাই এত স্পেশাল। ভক্তদের এত ভালবাসা পেয়ে তিনি আপ্লুত। কেউ একজন তাকে ফসিলসের একটি ঘড়ি গিফট করেছেন এবং সেটি তিনি হাতে পরে রয়েছেন। সকলেই খুব খুশি তার এই পোস্ট দেখে তবে অনেকেই মজা করে বলছেন যে নন্দা কিন্তু আবার রেগে যাবে। লিজার সঙ্গে বিরিয়ানি খেতে যাওয়া নিয়ে যা হয়েছিল তারপর আবার মহিলা ভক্তের দেওয়া ঘড়ি পরে পোস্ট দেওয়া হচ্ছে। এই ঘড়ি পরলে নন্দার হাত থেকে নিজের দুঃসময়টা কেউ বাঁচাতে পারবে না।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending