Connect with us

Bangla Serial

Rajiv Da: যেটা সকলের মনে ছিল সেটা আজ মিঠাই বলেই ফেলল! রাজীবদা’কে ঘর জামাই বাবু বলে জন্মদিনের শুভেচ্ছা জানালো মিঠাই, লজ্জায় লাল নন্দার বর

Published

on

ধারাবাহিকের বিভিন্ন কলাকুশলীরা বিভিন্ন নামে বাস্তবেই পরিচিত হয়ে যান। এখন আমার বাবু বলে ডাকার চল হয়েছে নায়কদের তাই নায়করা এখন বিভিন্ন রকমের বাবু বলে পরিচিত। উকিল বাবু ব্যাংক বাবু ডাক্তার বাবু ছবি বাবু, এসব তো গেল প্রফেশন এর কথা। খ্যাঁচখ্যাঁচে স্বভাবের জন্য সিদ্ধার্থকে উচ্ছে বাবু বলে ডাকে মিঠাই আর নামটা এতটাই বিখ্যাত হয়ে গেছে যে এই নামে সন্দেশ ও বেরিয়ে গেছে,যেটা অবশ্য মিঠাই বানিয়েছিল। ধারাবাহিকে আরো চরিত্র রয়েছে, তারা না থাকলে সিরিয়ালটা জমতোই না।

 

View this post on Instagram

 

A post shared by Sourav Chatterjee (@sourav.success)

যেমন মজার মানুষ রাজীব আর রাতুল না থাকলে মিঠাই অসম্পূর্ণ থেকে যেত। বাড়ির বড় জামাই হিসেবে রাজীবের ভূমিকা কিন্তু ভীষণ গুরুত্বপূর্ণ এখানে। রাজীবের ভূমিকায় অভিনয় করছেন সৌরভ চ্যাটার্জী। তাকে আমরা বহু সিরিয়ালে দেখেছি বিভিন্ন পার্শ্ব চরিত্রে অভিনয় করতে। কখনো কোনো ধারাবাহিকে নেগেটিভ চরিত্র আবার কখনো পজিটিভ। তবে মিঠাই ধারাবাহিক থেকে তিনি রাজীবদা হিসেবে যে জনপ্রিয়তা পেয়েছেন সেটার বোধহয় তুলনা হয় না।

আজ সৌরভ চ্যাটার্জির জন্মদিন। তার মায়ের অবশ্য একটাই আক্ষেপ ছিল কেন ছেলে এখনও বিয়ে করল না কিন্তু ছেলে ইতিমধ্যে ঘরজামাই আখ্যা পেয়ে গেল বিয়ে না করেই।আসলে প্রায় প্রত্যেকটা সিরিয়ালে দেখানো হয় সৌরভ চ্যাটার্জী বিবাহিত কিন্তু বাস্তব জীবনের সৌরভ এখনো বিয়ে করেননি। মিঠাই তো সে বড় জামাইবাবু আর কাকে আর রাতুলকে অধিকাংশ সময় মনোহরাতে দেখা যায় বলে লোকে তাদেরকে ঘরজামাই বলেই ডাকে। মিঠাই যদিও রাজীব দা’কে বড় জামাইবাবু বলে ডাকতো কিন্তু আজকে সে সবার সামনে ঘর জামাইবাবু বলে ডেকে ফেলেছে।

কিছুক্ষণ আগে আসলে সৌমির শুভেচ্ছা জানিয়েছে এবং একদম একটা অদেখা ছবি ফাঁস করেছে। সেখানেই সে শুভ জন্মদিন ঘর জামাইবাবু লিখে দিয়েছে। আর এটা দেখেই হেসে মরে যাচ্ছেন নেটিজেনরা। অন্যদিকে আদৃত ফেসবুকে শুভেচ্ছা জানিয়েছেন রাজীবকে। পরিবারের ছেলেদের অফস্ক্রিন বন্ডিং খুব ভালো আর কেবলমাত্র রাজীবের এক ডাকে আদৃত কাশীপুরে ফুটবল খেলতে ছুটে গেছিল। আর আজকে শুটিং সেটে যে ধুমধাম করে রাজীবের জন্মদিন পালন করা হবে এ কথা তো বলাই বাহুল্য।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending