Bangla Serial

New Serial Slot: অপেক্ষার অবসান! ১০ই এপ্রিল থেকে সন্ধ্যা ৮ টার স্লটে আসতে চলেছে এই বহুল প্রতীক্ষিত ধারাবাহিক! দেখুন কে কে রয়েছে

প্রায় সকলেরই জানা যে বিভিন্ন চ্যানেলে শুরু হয়েছে বিভিন্ন নতুন ধারাবাহিক। আর নতুন’কে জায়গা করে দিতে পুরোনোকে তো সরে যেতেই হয়। এমনটা প্রযোজ্য সিরিয়াল জগতেও।‌সেখানেও নতুন ধারাবাহিককে জায়গা করে দিতে সরে যেতে হয় পুরোনো ধারাবাহিককে। সেই ধারাবাহিকতাতেই কিছুদিন আগে বন্ধ হয়ে গেছে বিভিন্ন জনপ্রিয় সব ধারাবাহিক যেমন যমুনা ঢাকি, পিলু, আয় তবে সহচরী, আলতা ফড়িং, মাধবীলতা, সাহেবের চিঠির মতো একাধিক ধারাবাহিক!

গল্প শেষ হওয়ার আগেই খারাপ টিআরপির জন্য বন্ধ হয়ে গেছে বহু ধারাবাহিক। টিআরপি তালিকায় পারফর্ম করতে না পারলেই ধারাবাহিক ছাঁটাই! তিনমাস কিংবা সাত মাসের মধ্যেই বন্ধ হয়ে যাচ্ছে সমস্ত ধারাবাহিক। জি বাংলা থেকে স্টার জলসা গত বছর থেকে এই বছর পর্যন্ত এই দুই চ্যানেলে একের পর এক নতুন ধারাবাহিক এসেছে দুটি চ্যানেলেই। একটা সময় কম টিআরপি নিয়েই রমরমিয়ে চলেছে বিভিন্ন ধারাবাহিক। কিন্তু এখন সময় বদলেছে। শুরু হয়েছে একগুচ্ছ নতুন ধারাবাহিক আর তাই বেড়েছে কম্পিটিশন।

স্টার জলসা ও জি বাংলা ব্যতীত কালার্স বাংলাতেও বেশ কিছু ধারাবাহিক দর্শকদের ভীষণ প্রিয়। বর্তমানে বাংলা টেলিভিশনে ধারাবাহিক বন্ধের জোয়ার লেগেছে। টেলিপাড়ায় গুঞ্জন ফের বন্ধ হতে চলেছে একটি নতুন ধারাবাহিক। আর সেই জায়গায় আসতে চলেছে নতুন ধারাবাহিক। আর এবার আসন্ন সেই ধারাবাহিকের টাইম স্লট প্রকাশ্যে এলো! জানা যাচ্ছে আগামী ১০ই এপ্রিল থেকে সন্ধ্যা ৮ টার স্লটে আসতে চলেছে প্রতীক্ষিত ধারাবাহিক ‘রামকৃষ্ণা।’ আপাতত অফিসিয়ালি এমনটাই জানানো হয়েছে। লাভ-কমেডি দুইয়ের‌ই দেখা মিলতে চলেছে এই ধারাবাহিকে।

জানা গেছে, এই ধারাবাহিকের আগমনে এই চ্যানেলে সম্প্রচারিত ধারাবাহিক ‘ইন্দ্রানী’ বন্ধ হতে চলেছে। অসমবয়সী প্রেমের এই গল্পের ভিন্নতা দর্শকদের মন ছুঁয়ে গিয়েছিল দর্শকদের মনে। ইতিমধ্যেই শেষ হয়ে গেছে ওই ধারাবাহিকের অন্তিম পর্বের শুটিং।
এই ধারাবাহিকের সাম্প্রতিক পর্বে দেখানো হয় ইন্দ্রানী ও আদিত্যর বিয়ে। আর জানা যাচ্ছে ভালোবাসার এই জয় দিয়েই শেষ হতে চলেছে এই ধারাবাহিক।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।